ঘুষের টাকা নিয়ে পুলিশের মধ্যে সংঘর্ষ! (ভিডিওসহ)

0

police vs police fightলাথি-ঘুষি-ধাক্কাধাক্কি আর শেষমেশ লাঠালাঠি।এটি কোনো সাধারণ জনগণের সংঘর্ষ নয়। খোদ পুলিশ সদস্যরাই জড়িয়ে পড়েন এমন একটি সংঘর্ষে। আর এ ঘটনার সাক্ষী পথচারীরাই। একেবারে খাকি উর্দিতে দিনের আলোয় লাঠি উঁচিয়ে একে অপরের দিকে তেড়ে যাচ্ছেন তারা। আর তাদের এ ‘মহাযুদ্ধের’ কারণ ঘুষের বখরা।

ভারতের লখনৌয়ে ঘটা রোববারের এই গোটা ঘটনাটা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

জানা যায়, লখনৌয়ের ইতাউঞ্জা এলাকার চার মাথার মোড়ে সারা দিনই অসংখ্য গাড়ির চলাচল। ব্যস্ত রাস্তার সংযোগস্থলে ডিউটি করেন ওই চার পুলিশকর্মী। তবে প্রত্যক্ষদর্শীদের দাবি, যান নিয়ন্ত্রণ করা ছাড়াও প্রায় প্রতিটি ট্রাকের দিকেই হাত বাড়িয়ে দেন ডিউটিরত পুলিশকর্মীরা। ঘুষ নেওয়ার জন্য। এটাই নিত্যদিনের রুটিন হয়ে দাঁড়িয়েছিল। তবে গতকাল তা নিয়েই গণ্ডগোল বাঁধে ওই চার পুলিশকর্মীর মধ্যে।

এক পথচারী জানিয়েছেন, ঘুষ নেওয়ার জন্য ট্রাকচালকের দিকে হাত বাড়িয়েছিলেন এক পুলিশকর্মী। সঙ্গে সঙ্গে কাছেই দাঁড়ানো অপর পুলিশকর্মীও এগিয়ে আসেন। ঘুষের বখরা চান তিনি। আর তা নিয়েই রাস্তার মাঝেই ধুন্ধুমার বেঁধে যায়। প্রথমে ধাক্কাধাক্কি-ঠেলাঠেলি। এমনকী, শুরু হয় লাথি-ঘুষিও। এতেই শেষ নেয়, হাতের লাঠি দিয়েও একে অপরের প্রতি ঝাঁপিয়ে প়ড়েন তাঁরা। ঘটনা দেখে দৌড়ে আসেন এক সিনিয়র পুলিশ অফিসার। লড়াই থামাতে চেষ্টাও করেন তিনি। শেষমেশ শান্ত হন যুযুধান দুই পক্ষ।

পুলিশ সূত্রে জানা গেছে, বীরেন্দ্র যাদব নামে এক পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে।

তবে গোটা ঘটনাটা অস্বীকার করে পুলিশ সুপার মঞ্জিল সাইনি জানিয়েছেন, ঘুষের বখরা নয়, এলাকায় ট্র্যাফিক জ্যাম সরাতেই নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়েছেন পুলিশকর্মীরা।

অভিযুক্ত পুলিশকর্মীদের দাবি, ভিডিও বা হোয়াট্‌সঅ্যাপে ল়ড়াইয়ের যে ছবি ধরা পড়েছে তা নাকি কয়েকদিনের পুরনো।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন