ইপিজেড-পতেঙ্গায় স্বাস্থ্য সেবায় ফ্রি-এ্যাম্বুলেন্স সার্ভিস চালু

0
SAM_3838 (2)
জনগনের স্বাস্থ্য সেবা নিরাপদ ও দ্রুত যাত্রী সেবা নিশ্চিত করার লক্ষ্যে সম্পূর্ন ফ্রি-এ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়।

সামাজিক দায়-বদ্ধতার অংশ হিসেবে পরিবহণ জগতের বিশ^স্ত প্রতিষ্টান মেসার্স তাহমিনা এন্টারপ্রাইজ বন্দর-পতেঙ্গা ও ইপিজেড এলাকার জনগনের স্বাস্থ্য সেবাই নিরাপদ ও দ্রুত যাত্রী সেবা নিশ্চিত করার লক্ষ্যে সম্পূর্ন ফ্রি-এ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে ।

চলতি  জুন মাস থেকে ফ্রি-এ্যাম্বুলেন্স সার্ভিসটি বন্দর-পতেঙ্গা ও ইপিজেড এলাকার(৩৭,৩৮,৩৯,৪০,৪১নং ওয়ার্ড) বাসিন্দারা গ্রহণ করতে পারবেন বলে তাহমিনা এন্টারপ্রাই জের ম্যানেজিং ডাইরেক্টর আলহাজ¦ মোঃ মোরশেদুল আলম চৌধুরী (তাজু) সংবাদ মাধ্যমে জানিয়েছেন।

তিনি বলেন ৩৮,৩৯,৪০,৪১নং ওয়ার্ড বাসিন্দারা দীর্ঘদিন যাবত নিরাপদ স্বাস্থ্য সেবার জন্য দ্রুতকারে পরিবহন পাইনা,সেটি দূর করার মানষে আমাদের প্রতিষ্টান সোস্যাল রেসপন্সিবলিটির আওতায় সম্পূর্ন ফ্রি-এ্যাম্বুলেন্স সার্ভিস চালু করতে পেরে ধন্যমনে করছি ।

ফ্রি-এ্যাম্বুলেন্স সার্ভিস নিতে জনসাধারণ একটি সেবা নম্বর ( যেটি-২৪ঘন্টা খোলা থাকবে)-০১৮২২-৭১৬৯৫৫ ফোন করলেই নির্দিষ্ট স্থানে দ্রুত পৌছে গিয়ে ফ্রি-এ্যাম্বুলেন্স সো দিতে প্রস্তত ।

একজন সু-দক্ষ চালক ও একজন সুপারভাইজার দ্বারা পরিচালিত সেবাটি নিতে সার্বক্ষণিক ইপিজেড বে-শপিং সেন্টার সংলগ্ন এবি ব্যাংকের সামনে গাড়ীটি সবার জন্য উন্মুক্ত থাকবে।

সেবা দান কারী প্রতিষ্টান মেসার্স তাহমিনা এন্টারপ্রাইজ এর পরিচালকরা আরো জানান-এটি অনন্তকাল চালুু থাকবে এবং এর রক্ষনা বেক্ষনে জনগণকে সহায়তা করার দৃঢ় আহবান জানান।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন