অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

তারেকের আহবানে সাড়া দিয়ে নির্যাতিত কর্মীদের পাশে দাঁড়ান নোমানের আহবান

0
BNP-PHOTO-29-06-2016.
নগরীর ভিআইপি টাওয়ারস্থ বাসায় বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে বক্তব্য রাখছেন আবদুল্লাহ আল নোমান।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও দেশনায়ক তারেক রহমানের আহবানে সাড়া দিয়ে চলমান গণতান্ত্রিক আন্দোলনে স্বৈরাচারের রোষানলে পড়ে মিথ্যা মামলা ও হামলার শিকার অসহায় বিএনপি নেতাকর্মীদের প্রতি আসন্ন ঈদ উপলক্ষে সাধ্যমত সহযোগীতার হাত সম্প্রসারিত করার জন্য বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান।

বুধবার নগরীর ভিআইপি টাওয়ারস্থ বাসায় চট্টগ্রামের বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে আবদুল্লাহ আল নোমান আরো বলেন, সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। সরকারের পায়ের নীচে মাটি নেই তাই দমন-পীড়নের মাধ্যমে হাজার হাজার নিরীহ বিএনপি নেতাকর্মীদেরকে পবিত্র রমজান মাসে গ্রেফতার করে সরকার ক্ষমতাকে কুক্ষিগত করেছে। তিনি আসন্ন ঈদের আগেই গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

নোমান বলেন, প্রতি বছর ঈদ উপলক্ষে ঈদের পরদিন আমি ব্যক্তিগতভাবে যে মেজবানের আয়োজন করে থাকি এবার আমাদের নেতা তারেক রহমানের আহবানে সাড়া দিয়ে মেজবানের পরিবর্তে মামলা-হামলার শিকার নির্যাতিত নেতাকর্মীদের পাশে থেকে আমার সামর্থ্য অনুযায়ী তাদের সহযোগীতা করে যাচ্ছি এবং করে যাব।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন বিএনপি নেতা এ.এম. নাজিম উদ্দীন, জাহাঙ্গীর আলম চৌধুরী, এম.এ. হালিম, এম.এ.সবুর, জয়নাল আবেদীন জিয়া, শেখ নুরুল্লাহ বাহার, কাজী বেলাল, শফিকুল আলম, মোঃ আলী, আহমেদুল আলম রাসেল, আব্দুল মান্নান, ওহাব কাসেমী, আশরাফ উদ্দীন চৌধুরী, মামুনুল ইসলাম হুমায়ুন, জসীম উদ্দীন জিয়া, মোশারফ হোসেন ডিপটি, ইকবাল হোসেন, মোঃ ইসমাইল এস.এম. মফিজ উল্লাহ, সাইফুল ইসলাম, জেবল সর্দার, আবু সালেহ, মোঃ ফরিদ, মোশারফ জামাল, আবদুল করিম ভুট্টো, নাজিম উদ্দীন, তোফাজ্জল হোসেন, শায়েস্তা উল্লা চৌধুরী, আমিনুল ইসলাম তৌহিদ,মাইনুদ্দিন শহীদ, জায়েদ বিন রশীদ, শেখ রাসেল, জমীর উদ্দীন নাহিদ, মহসীন কবির, রবিউল ইসলাম রবি প্রমূখ।