অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে ট্রেন থেকে পড়ে আরো এক অজ্ঞাত যুবকের মৃত্যু

0

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

.

সীতাকুণ্ডে ট্রেন থেকে পড়ে অজ্ঞাত এক যুবকের (৩০) মৃত্যু হয়েছে। আজ বুধবার (২২ নভেম্বর) সকাল ৮ টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া এলাকার ঢাকা-চট্টগ্রাম রেললাইনে এ ঘটনা ঘটে। এর আগে গতকালও ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছিল।

স্থানীয় সুত্রে জানাগেছে, সকালে চট্টগ্রাম থেকে চাঁদপুরগামী সাগরিকা এক্সপ্রেস ট্রেনে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া এলাকা অতিক্রমকালে চলন্ত ট্রেনর উপর থেকে এক নীচে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে কুমিরা রেলওয়ে স্টেশান মাস্টার সাইফুদ্দিন বাশার পাঠক ডট প্রতিনিধিকে বলেন, রেলওয়ে পুলিশকে বিষয়টি জানানো হয়েছে, তারা লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করবে। নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি।

উল্লেখ যে, ইদানিং সীতাকুণ্ডে ট্রেনে কাটা, ট্রেন থেকে পড়ে মৃত্যুর সংখ্যা বেড়ে গিয়েছে। গত এক সপ্তাহে সীতাকুণ্ডের বিভিন্ন এলাকায় ট্রেনের ধাক্কায় এবং ট্রেন থেকে পড়ে তিনজন নিহত হয়েছে। ট্রেনে দূর্ঘটনা হ্রাসে রেলওয়ে কর্তৃপক্ষের ব্যাপক কর্মসূচি, সর্তকবার্তা লিফলেট বিতরণ, মাইকিং, রেল পুলিশ কর্তৃক রেল লাইনের আশপাশ থেকে ভবঘুরেদের আটক করেও তেমন ভালো ফলাফল পাওয়া যাচ্ছে না। প্রায় সময় ঘটছে ট্রেনে মৃত্যুর ঘটনা।