অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৮ প্রাইভেটকার ও মাইক্রোসহ চারজনকে আটক ডিবি

0
.

চট্টগ্রাম ও কক্সবাজারে অভিযান চালিয়ে চোরাইকৃত আটটি প্রাইভেটকার ও মাইক্রোসহ চারজনকে আটক করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ। আটক চারজন হলেন, ইউসুফ প্রকাশ ইছহাক (৬০), লিটন সেন (৩৪), হায়দার আলী প্রকাশ মঞ্জু (৩৪) এবং নূরুল আলম (২৩)।

আজ শনিবার সকালে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি- পশ্চিম) এ এ এম হুমায়ুন কবির। তিনি জানান,আটক চোরদের কাছ থেকে তিনটি চোরাই প্রাইভেট কার এবং পাঁচটি মাইক্রোবাস উদ্ধার করা হয়রছে।

তিনি আরো বলেন,আটককৃতরা ঢাকা, কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থান থেকে প্রাইভেট কার, মাইক্রোবাসসহ চার চাকার ‍গাড়ি চুরি করে আনেন হায়দারসহ চক্রের কয়েকজন সদস্য। নূরুল আলম কক্সবাজার এলাকায় চার চাকার গাড়ি চুরি করেন।

কক্সবাজারে তার দলনেতা হিসেবে কাজ করেন সালাহউদ্দিন নামে এক দুর্ধর্ষ চোর। তবে সালাহউদ্দিনকে কক্সবাজারে অভিযান চালিয়েও পুলিশ আটক করতে পারেনি। লিটন সেন ও ইউসুফ ফটিকছড়ি এলাকায় থাকেন। গাড়ি চুরির পর প্রথমে নেওয়া হয় ইউসুফের গ্যারেজে। সেখানে চেসিস নম্বর পরিবর্তন করেন লিটন। এরপর গাড়িটি বিক্রি করা হয়। চক্রের সবাই মিলে টাকা ভাগ করে নেন।