অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ২

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো দুইজন। আজ সোমবার ভোর পৌনে ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের সোনাইছড়ির ইউনিয়নের শীতলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- কুমিল্লা জেলার বরুড়া থানার শাহাপুর গ্রামের মৃত ইজ্জত আলীর পুত্র আব্দুর রব (৫২), একই জেলার চান্দিনা থানার তেওনাইল গ্রামের আব্দুর হালিম এর পুত্র সিদ্দিকুর রহমান (৪৫)। তারা দুইজন চান্দিনা থেকে ট্রাকে করে চট্টগ্রামে সবজি নিয়ে আসছিল।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে, কুমিল্লা চান্দিনা থেকে সবজি বোঝায় একটি ট্রাক (চট্টমেট্টো ট- ১১-০৮১৭) চট্টগ্রাম আসার পথে ভোরের দিকে উপজেলার শীতলপুর এলাকায় আবুল খায়ের স্টীল মিলের সামনে পূর্বের থেকে দাড়াঁনো অপর একটি ট্রাকের পিছনে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয় এবং ট্রাক চালক ও সহকারী আহত হয়। আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আবদুল্লাহ আল পাশা পাঠক ডট নিউজকে জানান, ভোর রাতে খবর পেয়ে আমরা ঘটনাস্থলেে গিয়ে গাড়িতে আটকে থাকাবস্থায় দুইটি লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছি।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব দুর্ঘটনার খবর নিশ্চিত করে পাঠক ডট নিউজকে বলেন, দুর্ঘটনার পরপরই আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। দুটি লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় কবলিত ট্রাকটি আটক করা হয়েছে।