পোষা বিড়ালের অত্যচার থেকে বাঁচতে পুলিশ অভিযোগ

0
বিড়াল-525x350
পোষা বিড়ালের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন মার্কিন দম্পতি।

অদ্ভুত এক ঘটনা, বিড়ালের যন্ত্রনায় অতিষ্ট হয়ে পুলিশের শরনাপন্ন হয়েছে মার্কিন এক দম্পতি। তাদের দাবি তারা তাদের পোষা বিড়ালটির হাতে জিম্মি। যখন তখন বিড়ালটি তার স্বামীকে আক্রমন করে।

এই দম্পতি উইকনসিন এলাকার স্থানীয় বাসিন্দা। তার মতে, পোষা বিড়ালটি তাদের নিয়ন্ত্রনের বাইরে চলে গেছে যা কিছুদিন আগে তার স্বামীকে আক্রমন করেছে। পরে পুলিশেকে ফোন করে তিনি বলেন, ‘আমাদের একটি পোষা বিড়াল আছে, বিড়ালটি কেমন জানি অদ্ভুত শব্দ করে। দিনে দিনে এটি আমাদের পাগল করে তুলছে এবং আমার স্বামীকে আক্রমন করেছে। বলতে গেলে আমরা বিড়ালটির হাতে জিম্মি হয়ে আছি। এর আচরণে আমরা খুবই হতাশ এবং এর হাত থেকে বাঁচার জন্য পুলিশের সাহায্য কামনা করছি।’

অবশেষে পুলিশের কর্মকর্তা এসে বিড়ালটিকে আটক করে নিয়ে যায় এবং ওই দম্পতিকে অক্ষত উদ্ধার করে। গত সপ্তাহে বিড়ালটি তার স্বামীকে আক্রমন করে এবং সে বিশ্রামের জন্য যখন বিছানায় শুয়ে ছিল তখন বিড়ালটি তাকে আবার আক্রমন করে।

পরে পুলিশ জানায়, বিড়ালটিকে নিয়ে আমরা পশুপাখি নিয়ন্ত্রন সংস্থার হাতে তুলে দিয়েছি। পুলিশের একজন মুখপাত্র বলেন, ‘এটা সত্যিই একটি আজব ঘটনা কিন্তু পোষা বিড়ালের ক্ষেত্রে এমন সচারচর দেখা যায় না। আর একটি পশুর জন্য অভিযোগ করার ঘটনা আমাদের কাছে এটাই প্রথম।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন