চট্টগ্রাম নগর ছাত্রদল নেতা আলাউদ্দিন সুমন’র ইন্তেকাল

3
.

চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা ও কোতোয়ালী থানা ছাত্রদলের আহবায়ক মেধাবী ছাত্র আলাউদ্দিন সুমন আর নেই। বুধবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত ১টা ২০ মিনিটে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে….রাজেউন)। মৃত্যুকালে সুমনের বয়স হয়েছিল ৩২ বছর।

সুমন নগরীর জুবলী রোড ৫১, এনায়েত বাজার গোয়াল টুলি এলাকার হাজী রাশেদ মিয়ার বাড়ীর বাসিন্দা ও চট্টগ্রাম মহানগর বিএনপির সহ গ্রাম সরকার বিষয়ক সম্পাদক সালাউদ্দিন লাতুর বড় ছেলে।

সালাউদ্দিন লাতু জানান, ভোরে সুমনের লাশ নিয়ে তারা ঢাকা থেকে চট্টগ্রামে রওনা হবেন। দুপুরের মধ্যে সুমনের লাশ এনায়েত বাজারস্থ নিজ বাড়ীতে পৌছবে। তার পর জানাজার সময় ঠিক করা হবে।

সুমনের পারিবারিক সুত্র জানিয়েছে দীর্ঘদিন ধরে সুমন লিভার সমস্যা ও কিডনী সমস্যাসহ বিভিন্ন জটিল রোগে ভূগছিলেন। দীর্ঘ ৩ মাস ধরে নগরীর টিট্রমেন্টসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় তার শাররীক অবস্থার অবনতি ঘটলে ১০ দিন আগে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়।

এদিকে ছাত্রদল নেতা আলাউদ্দিন সুমনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএন‌পির কেন্দ্রীয় ক‌মি‌টির সাংগঠ‌নিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএন‌পির সভাপ‌তি ডাঃ শাহাদাত হো‌সেন, সাধারণ সম্পাদক আবুল হা‌শেম বক্কর, সি‌নিয়র সহ সভাপ‌তি আবু সু‌ফিয়ান, নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু।

তারা সুমনের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।