মিতু হত্যা মামলা
স্বেচ্ছাসেবক লীগ নেতা ভোলা ও তার সহযোগী ৩ দিনের রিমাণ্ডে

0
Vola-and-Monir
গ্রেফতারের পর ভোলা ও মনির

পুলিশ সুপার (এসপি) বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় আরো দুই আসামীকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ রবিবার দুপুরে চট্টগ্রাম মহানগর হাকিম মোহাম্মদ আবদুল কাদের শুনানি শেষে এ আদেশ দেন।

মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারের মামলায় এই দুই আসামীকে গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নেয়া হয়। দুই আসামি হলেন এহতেশামুল হক ওরফে ভোলা ও তাঁর সহযোগী মনির হোসেন।

নগর পুলিশের এডিসি প্রসিকিউশন নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, গত ২৭ জুন রাতে নগরের বাকলিয়া এলাকা থেকে ভোলাকে গ্রেফতার করা হয়। তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে একই এলাকা থেকে মনিরকে গ্রেফতার করা হয়। মনিরের কাছ থেকে একটি পিস্তল, একটি রিভলবার ও ছয়টি গুলি উদ্ধার করা হয়। এর মধ্যে একটি পিস্তল মাহমুদা হত্যায় ব্যবহার করা হয়েছে।

পুলিশ জানায়, অস্ত্র উদ্ধারের ঘটনায় ভোলা ও মনিরকে আসামি করে বাকলিয়া থানায় একটি অস্ত্র মামলা হয়। অস্ত্র সরবরাহ করায় ভোলাকে মাহমুদা হত্যা মামলায়ও গ্রেপ্তার দেখানো হয়।

বাকলিয়া থানার পুলিশ জানায়, অস্ত্র মামলায় ভোলা ও মনিরকে জিজ্ঞাসাবাদ করতে আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। আজ শুনানির দিন ধার্য ছিল। শুনানি শেষে আদেশ দেন আদালত।

গত ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় চট্টগ্রামের জিইসি এলাকায় গুলি ও ছুরিকাঘাতে খুন হন মাহমুদা। হত্যাকান্ডের পর তাঁর স্বামী বাবুল বাদী হয়ে অজ্ঞাতপরিচয়ের তিন ব্যক্তিকে আসামি করে মামলা করেন।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন