শ্রাবন্তীর বাগদান সম্পন্ন

0
index
কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী।

কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তীর বাগদান সম্পন্ন হয়েছে। মডেল কৃষাণ বিরাজের সঙ্গে ৮ জুলাই শ্রাবন্তীর বাগদান হয়। এতে টালিগঞ্জের সিনেমা পাড়ার অনেকেই উপস্থিত ছিলেন।

মুম্বাইয়ে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে কৃষাণের সঙ্গে পরিচয় হয় শ্রাবন্তীর। এক বছরের প্রেমের সম্পর্কের পর পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

শ্রাবন্তী বলেন, ‘এর আগে দু’বার প্রেমের সম্পর্কে জড়িয়েছি। এর মধ্যে একবার বিয়ে পর্যন্ত গড়ায়। আমাদের দু’জনেরই আগের সম্পর্কগুলোয় দারুণ তিক্ত অভিজ্ঞতা। কৃষাণ আমার জীবনে স্থিরতা এনে দিয়েছে, যা আগে কখনো পাইনি। আমাদের অবিভাবকেরা দারুণ খুশি। তাই আমরা বাগদান সেরে ফেলার সিদ্ধান্ত নিয়েছি।’

2016_07_11_14_06_24_ubn4g3lxwNd8D0OkGeyHdFSAai9o5V_original
মডেল কৃষাণ বিরাজের সঙ্গে ৮ জুলাই শ্রাবন্তীর বাগদান হয়।

এর আগে রাজীব নামের একজনের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর। সেই সংসারে ঝিনুক নামে একটি ছেলে রয়েছে। শ্রাবন্তীর ছেলে ঝিনুক নাকি কৃষাণকে খুবই পছন্দ করে।

কৃষাণ বলেন, ‘শ্রাবন্তীর সরলতা আমাকে মুগ্ধ করেছে। এর আগের সম্পর্ক নিয়ে শ্রাবন্তীর তিক্ত অভিজ্ঞতা রয়েছে। আমার কাজ হবে সেই তিক্ত অভিজ্ঞতাকে আনন্দে রূপ দেওয়া।’

বিয়ের পর শ্রাবন্তী মুম্বাইয়ে পাড়ি জমাবেন কিনা সেটা এখনো জানা যায়নি। সম্প্রতি বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গে যৌথ প্রযোজনার ‘শিকারি’ চলচ্চিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন