অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কর্ণফুলি নদীতে প্রতিমা বির্সজন দিতে গিয়ে কিশোর শান্ত নিখোঁজ 

0
নিখোঁজ শান্ত দাশ।

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে পড়ে নিখোঁজ রয়েছেন শান্ত দাশ (১৭) নামে এক কিশোর। আজ মঙ্গলবার বিকালে পৌনে ৪টার দিকে সরস্বতী পূজার প্রতিমা বিসর্জনের সময় নগরীর সদরঘাট থানাধীন অভয়মিত্র ঘাট এলাকায় এ ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরী টিম কর্ণফুলী নদীতে তল্লাশী চালাচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে সিএমপির সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মর্জিনা আক্তার পাঠক ডট নিউজকে জানান, পাথরঘাটা সিটি কর্পোরেশন বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী শান্ত দাশসহ ৪ বন্ধু প্রতিমা বিসর্জন দেয়ার জন্য কর্ণফুলী নদীতে যায়। এসময় স্রোতের টানে ৪ জন পানিতে তলিয়ে যাওয়ার সময় মাঝিরা ৩ জনকে উদ্ধার করলেও শান্ত নিখোঁজ রয়েছে।

পরে তাকে আর খোঁজে পাওয়া যায়নি। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস টিম রয়েছে। তারা অনুসন্ধান করছে। নিখোঁজ শান্ত দাশ জেলার বোয়ালখালী উপজেলার শাকপুরা ইউনিয়নের বাসিন্দা বিকাশ দাশের ছেলে। তারা সপরিবারে নগরীর পাথরঘাটা এলাকায় থাকেন।

ফায়ার সার্ভিস চট্টগ্রাম বিভাগের উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিন পাঠক ডট নিউজকে বলেন, বিকালে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে এক স্কুল ছাত্র নদীতে পড়ে নিখোঁজ হয়েছে। তার সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবরী দল তল্লাশী চালাচ্ছে। রাত পৌনে ৯টায় পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি।