অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

জেলা প্রশাসককে স্মারকলিপি দিল উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি

0
.

কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা ও জাল নথির মাধ্যমে সাজানো রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় সাজা প্রদানের প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবীতে চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে চট্টগ্রাম জেলা প্রশাসকের কাছে স্বারকলিপি দিয়েছে নেতারা।

আজ সকাল ১১টায় চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেনের নেতৃত্বে উত্তর জেলা এবং সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুীর ও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীমের নেতৃত্বে চট্টগ্রাম দক্ষিণ জেলার নেতারা জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে এ স্বারকলিপি প্রদান করেন।

এ সময় উত্তর জেলার পক্ষে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাথী উদয় কুসুম বড়ুয়া, সাবেক উত্তর জেলা বিএনপি’র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হাসান চৌধুরী, মুক্তিযোদ্ধা মীর্জা আকবর, বিএনপি নেতা শওকত আলী নূর, ফসরওয়ার আলমগীর, উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী, এড. এনামুল হক, বিএনপি নেতা ফিরোজ আহমেদ, উপজেলার ভাইস চেয়ারম্যান মাঈনুদ্দিন মাহমুদ, নিজামুল হক তপন, আজমত আলী বাহাদুর, শফিউল জামান, জাফর আহমদ চৌধুরী, আলমগীর ঠাকুর, এড. কামাল উদ্দিন, কামাল মেম্বার, আলহাজ্ব ফরিদ আহমদ, মো: ইসমাইল, নুরুল হুদা চেয়ারম্যান, নুরুল ইসলাম মেম্বার, জাফর মেম্বার, জহির উদ্দিন বাবলু, ফেরদৌস করিম চৌধুরী, আবুল কাশেম মাস্টার প্রমুখ।