যুক্তরাষ্ট্রে গুলিতে দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

0
.

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার একটি স্কুলে গুলি চালিয়ে ১৭ জন শিক্ষার্থী ও শিক্ষককে হত্যার রেশ কাটতে না কাটতেই এবার দেশটির একটি বিশ্ববিদ্যালয়ের ডরমেটরিতে গুলি চালিয়েছে এক তরুণ। শুক্রবারের এই ঘটনায় দুইজন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে দেশটির সেন্ট্রাল মিশিগান ইউনিভার্সিটিতে। হামলাকারী ওই তরুণকে খুঁজছে পুলিশ। খবর রয়টার্সের।

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, ডেট্রয়েটের ১২৫ মাইল উত্তর-পূর্বে সেন্ট্রাল মিশিগান ইউনিভার্সিটি অবস্থিত। এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর সংখ্যা প্রায় ২০ হাজার। গতকাল ওই বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পবেল হলের চারতলায় গুলি চালায় ১৯ বছর বয়সী এক তরুণ। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এক টুইট বার্তায় এ তথ্য নিশ্চিত করেছে। এ ব্যাপারে মিশিগান রাজ্যের পুলিশ কর্মকর্তারা তাৎক্ষণিক কোনো মন্তব্য করেননি। তবে নিহতদের মধ্যে কোনো শিক্ষার্থী নেই বলে জানিয়েছে পুলিশের একটি সূত্র।

তবে সিএনএনের একটি প্রতিবেদনে বলা হয়েছে, হামলাকারী ওই তরুণের পরনে ছিল হলুদ রঙের জিনসের প্যান্ট ও নীল রঙের জামা। ধারণা করা হচ্ছে, গৃহবিবাদ থেকে গোলাগুলির ঘটনা ঘটেছে।

গত ১৪ ফেব্রুয়ারি পার্কল্যান্ডের মার্জরি স্টোনম্যান ডগলাস হাইস্কুলে গুলি চালিয়ে ১৭ জন শিক্ষার্থী ও শিক্ষককে হত্যা করা হয়।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন