অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বেগম জিয়ার মুক্তির দাবীতে চলমান আন্দোলনকে এগিয়ে নিতে হবে-গোলাম আকবর

0

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে উত্তর জেলা ছাত্রদলের উদ্যোগে এক সমাবেশ রবিবার দুপুরে সংগঠনের নাসিমন ভবন দলীয় কার্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার বলেন, ছাত্রদলকে বেগম জিয়ার মুক্তির দাবীতে চলমান আন্দোলনকে এগিয়ে নিতে হবে। তীব্র আন্দোলনের মাধ্যমে জালিমের কারাগার থেকে দেশ নেত্রী মুক্ত করতে না পারলে গণতন্ত্র ফিরিয়ে আনা সম্ভব হবে না।

সমাবেশে প্রধান বক্তা বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দীন বলেন, নির্যাতিত নেত্রী হিসেবে খালেদা জিয়া নোবেল জয়ী হবেন। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জোরপূর্বক মিথ্যা মামলায় খালেদা জিয়াকে সাজা দিয়ে ক্লান্ত হয়নি খালেদা জিয়ার জামিনে বিভিন্ন প্রতিবন্ধকতার সৃষ্টি করছে। সরকার আরো একটি একতরফা নির্বাচনের ষড়যন্ত্র করছে। ছাত্রদলের কর্মীরা বেঁচে থাকতে এদেশে আর কোন একতরফা নির্বাচন হতে দেওয়া হবে না।

উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহেদুল আবছার জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুল আলম জনির সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, উত্তর জেলা বিএনপি’র সাবেক সম্পাদক অধ্যাপক ইউনুছ চৌধুরী, হাটহাজারী উপজেলা বিএনপি’র আহ্বায়ক নূর মোহ্ম্মাদ, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের মো. সেলিম, সাবেক ছাত্রদল নেতা মো. তৌহিদ সহ উত্তর জেলা ছাত্রদলের বিভিন্ন থানা ও ইউনিট থেকে আগত ছাত্রদল নেতাকর্মীরা। প্রেস বিজ্ঞপ্তি।