অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নিউজচিটাগং এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
.

নানা আয়োজনে চট্টগ্রামের প্রথম ২৪ ঘণ্টার অনলাইন পত্রিকা নিউজচিটাগং এর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে।  প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ১১ এপ্রিল বুধবার চট্টগ্রাম প্রেস ক্লাবে র‌্যালী, আলোচনা সভা, কেক কাটা, শুভেচ্ছা বিনিময় কর্মসূচি পালন করা হয়।

চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীর উদ্বোধন করেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শুকলাল দাশ।

র‌্যালী শেষে চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে নিউজচিগাং২৪ এর সম্পাদক ও প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি কাজী আবুল মনসুর ও নির্বাহী সম্পাদক মির্জা ইমতিয়াজ শাওনের সঞ্চালনায় আলোচনা সভায় অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মজিফুর রহমান, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, চসিকের সাবেক প্রধান শিক্ষা কর্মকর্তা অধ্যাপক মির্জা শহীদুল্লাহ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দিন শ্যামল, সাবেক ছাত্রনেতা এডভোকেট ইফতেখার মহসিন, পেশাজীবি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক ও সিইউজে’র সাবেক সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সামসুদ্দিন শিশির, ছড়াকার আ ফ ম মোদাচ্ছের আলী প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, নিউজচিটাগং এর নিউজগুলো পাঠক বান্ধব, এ জন্য তারা সাধুবাদ পাওয়ার যোগ্য। এ পত্রিকাটি সব মহলে সমাদৃত হয়ে উঠছে। দেশে বেশ কয়েকটি অনলাইন পত্রিকা আছে যারা বস্থানিষ্ঠ সংবাদ উপহার দিয়ে পাঠকদের আস্থাা অর্জন করেছে। এখন অনেকেরই দিন শুরু হয় সকালে এসব অনলাইনে চোখ বুলিয়ে আর শেষ হয় রাতে ঘুমানোর আগে এগুলোর সর্বশেষ সংবাদ দেখে। অনলাইন পত্রিকার পাঠকও একেবারে কম নয়। সময়ের দাবি মেনে ক্রমান্বয়ে যাত্রা শুরু হয়েছে অনলাইন সংবাদ মাধ্যমেরও। নিউজচিটাগং এর পাঠক বান্ধব বান্ধব প্রতিষ্ঠান আরো আরো গড়ে উঠা প্রয়োজন। এ প্রতিষ্ঠানটি চট্টগ্রামের সংবাদ বিশ্ব দরবারে তুলে ধরতে যে কাজ করছে তা আরো গতি পাক। আমরা তাদের সাথে থাকবো।  নিউজচিটাগং আরো জনপ্রিয় হোক সুন্দর ও সত্যের সাথে থাকুক।