অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

এবার বরিশাল কলোনীর ক্যাশিয়ার রিনা বিপুল মাদকসহ গ্রেফতার

0
মাদকের ক্যাশিয়ার রীনা গ্রেফতার।

মাদকের বিশাল আখড়া বরিশাল কলোনীতে ফের অভিযান চালিয়েছে পুলিশ।  আজ ২৬ মে শনিবার দুপুরে অভিযানে মাদক ব্যবসার ম্যানেজার খ্যাত রিনা আক্তার প্রকাশ ম্যানেজার রীনা (২৪)কে বিপুল পরিমাণ হেরোইন, ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার করেছে সদরঘাট থানা পুলিশ।

বিষয়টি পাঠক ডট নিউজকে নিশ্চিত করেছেন সিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সৈয়দ আব্দুর রউফ। উদ্ধার করা মাদকের মধ্যে রয়েছে, ৫ হাজার ১শ পুরিয়া হেরোইন (৫০০ গ্রাম), ৪ হাজার পিস ইয়াবা।

গ্রেফতার রিনা আক্তার ওরফে রিনা (২৪) মো. সাহাব উদ্দিনের স্ত্রী। সে কুমিল্লার তিতাস থানার কদমতলী এলাকার জামাল শেখের মেয়ে বলে জানা গেছে।

সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন বলেন, তাদের কাছে আগে থেকেই তথ্য ছিলো সদরঘাট থানা আইস ফ্যাক্টরী রোড মোশারফের ছেলে সোহেলের ভাড়া ঘরে বিক্রির উদ্দ্যেশ্যে বিভিন্ন ধরনের মাদক মজুদ করেছে বরিশাল কলোনী থেকে পলাতক মাদক ব্যবসায়িরা। এখবরে অভিযান চালিয়ে মাদকের আখড়া বরিশাল কলোনীতে ফের অভিযান চালিয়েছে পুলিশ। এসময় নগরীর স্টেশন কলোনী শাহ আলমের ভাড়া বাসায় থাকা বরিশাল কলোনীর অন্যতম নারী মাদক বিক্রেতা রিনা আক্তারকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ইয়াবা, হেরোইন ও ফেনসিডিল।

ওসি জানায় বরিশাল কলোনীর একটি মাদক স্পটের মূল নিয়ন্ত্রক লোকমানের নেতৃত্বে রিনা দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।