অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে আসল সাংবাদিকরা ধরলো দুই ভূয়া সাংবাদিক

0
.

চট্টগ্রামে এবার সাংবাদিক নেতারাই আটক করেছে দুই ভুয়া সাংবাদিককে। নগরীর জিইসি মোড় এলাকায় শুক্রবার রাত ১০ টায় হকারদের থেকে ৭১ টিভির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করার সময় ভূয়া সাংবাদিককে হাতেনাতে ধরে পুলিশে দিয়েছে চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের নেতারা। পরে তাদের থানায় সোর্পদ করা হয়েছে।

আটককৃতরা হলেন,মো: রেজাউল হক(৩৬) পিতা:মমিনুল হক,নাহার মঞ্জিল,সাগরিকা, চট্টগ্রাম।  অন্যজন হলেন,জাকির হোসেন (৩০)পিতা-শফিক আলম লেবার কলোনী ফ্রি-পোর্ট,চট্টগ্রাম। এরা দুজনেই ভুইফোড় অনলাইনে কাজ করে বলে জানিয়েছে খুলশি থানা পুলিশ।

.

এসব ভূয়া সাংবাদিকের ব্যাগ তল্লাশী করে ভিন্ন অখ্যাত অনলাইন টেলিভিশন ও একাধিক পত্রিকার আইডি কার্ড এবং ক্যামেরাসহ যাবতীয় সরঞ্জাম।  পাওয়া গেছে গোপন পেন ক্যামেরাও।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী জানান, একাত্তর টেলিভিশনের নাম ভাঙিয়ে চাঁদাবাজি করছিল দুই ভুয়া সাংবাদিক এ খবর পেয়ে ঘটনাস্থল জিইসির মোড়ে ছুটে যাই।  টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজিবের নেতৃত্বে টিভি ক্যামেরা জার্নালিস্ট এদের হাতে নাতে ধরেছে। এমন ভুয়া সাংবাদিকদের উৎপাতে অতিষ্ঠ মানুষ। একজনের ব্যাগ হাতড়ে পাওয়া যায় টেলিভিশন ও একাধিক পত্রিকার আইডি কার্ড। ক্যামেরা, গোপন পেন ক্যামেরাসহ যাকতীয় সরঞ্জাম মধ্যরাতে তাদের পুলিশে সোপর্দ করলেন টিভি ক্যামেরা জার্নালিস্ট সদস্যরা।