অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

শেষ মুহুর্তের গোলে জেতা হলো না টিম বিজেএমসির

0
????????????????????????????????????
বিজেএমসি ও ব্রাদার্স ইউনিয়নের মধ্যকার খেলায় আক্রামনাত্মক ভূমিকায় দুই খেলোয়াড়।

বিপিএল জেবি প্রিমিয়ার লীগের দ্বিতীয় রাউণ্ডের টিম বিজেএমসি ও ব্রাদার্স ইউনিয়নের মধ্যকার খেলায় প্রথমার্ধে টিম বিজেএমসি আধিপত্য বিস্তার করে খেলতে থাকে। তারই ধারাহিকতায় প্রথমার্ধে ১০ মিনিটে ফরোয়ার্ড জাকির হোসেন জিকু ডান প্রান্ত থেকে বক্সে থ্রু পাস দিলে সতীর্থ ফরোয়ার্ড মেহেদী হাসান তপু‘র নেয়া শর্টটি ব্রাদার্সের কিপার উত্তম কুমার দক্ষতার সহিত আটকে
দেয়।

১২ মিনিটে আরেকটি পরিকল্পিত আক্রমন থেকে ফরোয়ার্ড জাকির হোসেন জিকু ডান প্রান্ত থেকে বক্সে ঢুকে জোরালো শর্টটি আবার ব্রাদার্সের কিপার উত্তম কুমার ফিক্সড্ করে প্রতিহত করেন। এর পরের মিনিটে ফরোয়ার্ড সোহেলরানার থ্রু পাস ব্রাদার্সের কিপার উত্তম কুমার পা দিয়ে আটকানোর চেষ্টা করলেও পা ফসকে পাওয়া বলটি অনায়াসেই সতীর্থ মিড ফিল্ডার মোকলেসুর
রহমান মুকুল খালি বারে আলতো টোকায় দলকে ১-০ গোলে এগিয়ে দেন।

এর পর গোল পরিশোধে ব্রাদার্স ইউনিয়ন মরিয়া হয়ে উঠলেও ভাগ্য দেবী সহায় না থাকায় ২৮ মিনিটে বক্সের বাইরে থেকে বিদেশী ফরোয়ার্ড কিংসলের নেয়া ভলি শর্টটি সাইটবারে লেগে প্রতিহত হয়। অতিরিক্ত সময়ে আবারও পাল্টা আক্রমনে টিম বিজেএমসির ফরোয়ার্ড মেহেদী হাসান তপু ও জাকির হোসেন জিকু ওয়াল পাস করে বক্সে ফাকায় পেয়ে জিকুর শর্টটি ব্রাদার্সের গোল রক্ষক আবারও একটি নিশ্চিত গোল থেকেদলকে রক্ষা করেন।

প্রথমার্ধে টিম বিজেএমসি ১-০ এগিয়ে থাকে, তবে অতিরিক্ত গরমে রেফারিকে দুইবার কমফোর্ড ব্রেক নিতে দেখা যায়। দ্বিতীয়ার্ধেও শুরু থেকে কিছুটা এলোমেলো খেলতে থাকে দু‘দলই।মাঝ মাঠে বল লড়াইটা সীমাবদ্ধ ছিল। তবে ছোট ছোট পাসে টিম বিজেএমসি বল দখলে ব্রাদার্স থেকে অনেকটা এগিয়ে ছিল।

৮৪মিনিটে ফরোয়ার্ড সোহেলরানার থ্রু পাস থেকে মিডফিল্ডার ইমরান হোসেন রুবেল মাইনাস করলে ফরোয়ার্ড মেহেদী হাসান তপু পা ছোঁয়াতে ব্যর্থ হলে নিশ্চিত আরেকটি সহজ সুযোগ থেকে বঞ্চিত হয় টিম বিজেএমসি। এর পর অতিরিক্ত সময়ের শেষ মুহুর্তে মেঘ না চাইতে বৃষ্টির মতো ঘটনায় ব্রাদার্স একটি গোল পরিশোধ করতে সমর্থ হয়। ডান প্রাপ্ত থেকে ব্রাদার্সের রণীর লবটি বক্সের ভেতর থেকে দর্শনীয় হেডে দলকে এক পয়েন্ট পাইয়ে দেয় (১-১) । সেন্টার করার সাথে সাথে রেফারি শেষ বাঁশি বাজালে দু‘দল এক পয়েন্ট নিয়ে মাঠ ত্যাগ করে।