অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কেপিএম-এ শতাধিক শিশুদের ঈদ সামগ্রী দিল ক্লিক ম্যাগাজিন পরিবার

0

কর্ণফুলী পেপার মিল (কেপিএম) এলাকায় বসবাসরত প্রায় ৫০টি পরিবার ও শতাধীক শিশুদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী এবং ঈদের নতুন পোশাক এবং নগদ অর্থ বিতরণ করেছে চট্টগ্রাম থেকে প্রকাশিত একমাত্র লাইফস্টাইল অ্যান্ড বিজনেস ম্যাগাজিন ক্লিক পরিবার।

একই সাথে আগত সাহায্য প্রার্থীদের মধ্যে ইফতার সামগ্রীও বিতরণ করা হয়। একবছর বয়সী শিশু থেকে শুরু করে ১০৪ বছর বয়সী বৃদ্ধের হাতে উপহার সামগ্রী তুলে দেন অনুষ্ঠানের অতিথিরা।

গতকাল বুধবার বিকালে বারোঘোনাস্থ ব্রিকফিল্ড মাঠ সংলগ্ন চম্পাকুঁড়ি খেলাঘর আসর কার্যালয়ে ঈদ খাদ্য সামগ্রী, নতুন পোশাক ও ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমে অংশ গ্রহণ করেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, কাপ্তাই উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমীন, চম্পাকুঁড়ি খেলাঘর আসরের সভাপতি সফিকুল ইসলাম মিলন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ঝুলন দত্ত, ক্লিক ম্যাগাজিনের সম্পাদক জালালউদ্দিন সাগর, সহকারী সম্পাদক আরাফাত রূপক, বিন্দু ইভেন্ট ম্যানেজমেন্ট এর ইভেন্ট ম্যানেজার শাহিন উদ্দিন।

চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম বলেন, এক সময়ের এশিয়ার বিখ্যাত কাগজ কল কর্ণফুলী পেপার মিলের উৎপাদন দীর্ঘ দিন ধরে বন্ধ থাকার কারণে আর্থিক অনটনে দিনযাপন করছেন সেখানে কর্মরত শতশত শ্রমিক-কর্মচারী। অর্ধাহারে-অনাহারে দিন যাপন করছেন চন্দ্রঘোনা এলাকায় বসবাসরত কেপিএম’র উপর নির্ভরশীল হাজার হাজার পরিবার। পাচ্ছেন না প্রয়োজনীয় চিকিৎসা সেবাও। ঠিক সে সময়ে ক্লিক পরিবারের এই উদ্যোগ তাঁদের কিছুটা হলেও স্বস্তি দিবে।

ইউএনও রুহুল আমীন বলেন, দেশের শিক্ষা ব্যবস্থার গতি সচল রাখতে কেপিএম’র উৎপাদন অব্যাহত রাখা জরুরী। তিনি আরও বলেন, দীর্ঘ দিন থেকে আর্থিক অনটনে থাকা পরিবার গুলোকে সাহায্য করতে ক্লিক পরিবার যে উদ্যোগ নিয়েছে সে উদ্যোগকে স্বাগত জানাই।