অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় ২ নারীসহ ৩জন নিহত

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে দুটি পৃথক সড়ক দূর্ঘটনায় দুই নারীসহ ৩ নিহত ও দুইজন আহত হয়েছে।  আজ শুক্রবার (১৫ জুন) উপজেলার বাড়বকুণ্ডের শুকলালহাট ও ভাটিয়ারীর মাদামবিবির হাট এলাকায় এসব দুর্ঘটনা ঘটেছে।

নিহতদের মধ্যে ২ জনের নাম পাওয়া গেছে তারা হলেন- বাসযাত্রী কিরণ বালা দাশ (৬০) ও বাস চালকের সহকারী লুৎফর রহমান (৩০)।

পুলিশ জানায়, বিকাল ৫টার দিকে উপজেলার মাদাম বিবির হাট এলাকায় প্রাইভেট কার চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান অজ্ঞাত এক নারী (৩৭)।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির কর্মকর্তা মাসুদ আলম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, বিকালে রাস্তা পার হতে গিয়ে এক নারী প্রাইভেট কারের ধাক্কায় ঘটনাস্থলে মারা যান। তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত নারীর তাৎক্ষনিক পরিচয় জানা যায়নি।

এদিকে বেলা পৌনে ১২টার দিকে চট্টগ্রামমুখী বাসটি বাড়বকুণ্ড শুকলাল হাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে সজোরে ধাক্কা দেয়। এসময় বাসের ভেতরে থাকা যাত্রী কিরণ বালা ও হেলপার লুৎফর ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় আহত দুজনকে হাসপাতালে নেয়া হয়েছে।

স্থানীয় সুত্রে জানাগেছে চট্টগ্রামমূখী একটি সিটি বাস দ্রুতগতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে। এসময় বাসটি সামনের অংশে বেশ দুমড়ে-মুছড়ে যায়।এ সময় বাসের দুই যাত্রী নিহত হয়। এদের মধ্যে একজন পুরুষ (৩০) একজন বৃদ্ধ মহিলা (৬৫)।  তাদের নাম পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আরো দুইজন আহত হয়।

খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস ঘটনাস্থ থেকে লাশ দুটি উদ্ধার করে। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান, ফায়ার সার্ভিসের কর্মকর্তা ওয়াসি আজাদ।