অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে : যুবদল

0
.

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি বলেছেন, চট্টগ্রাম মহানগরের আওতাধীন ১৫টি থানা ও ৪১টি ওয়ার্ডের রাজপথে পরীক্ষিত নেতাকর্মীদের নেতৃত্বের আসনে বসিয়ে রাজপথে আন্দোলন বেগবান করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল ষড়যন্ত্রকে নস্যাৎ করা হবে।

আজ সোমবার (২জুলা)ই বিকেলে খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার নিশ্চিত করার দাবীতে দলীয় কার্যালয় নাসিমন ভবন চত্বরে এক বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ এর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন, সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা ও ১৫টি থানা, ৪১টি ওয়ার্ডের সর্বস্তরের নেতৃবৃন্দ।

গভায় যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ বলেন, আগামীদিনে কেন্দ্রীয় ঘোষিত যে নির্দেশনা আসবে রাজপথে পরীক্ষিত নেতৃবৃন্দদের সাথে নিয়ে সকল রাষ্ট্রীয় ষড়যন্ত্র প্রতিহত করা হবে। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা এবং যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেন।