চট্টগ্রামে টিকিট বিক্রির চতুর্থ দিনে সার্ভার ক্রুটি

0
.

ঈদুল আজহা উপলক্ষে আগাম টিকিট বিক্রির চতুর্থ দিনে আজ শনিবার (১০ আগষ্ট) চট্টগ্রাম রেলওয় স্টেশনে আবারও সার্ভার ক্রুটির কারণে বেশ কিছুক্ষণ টিকিট বিক্রি বন্ধ ছিল।  এতে দুর দুরান্ত থেকে আসা টিকিট প্রত্যাশী নারী পুরুষ চরম ভোগান্তিতে পড়েন।

শনিবার বিক্রি হয়েছে আগামী ২০ আগস্টের টিকেট।

জানাগেছে, সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত সার্ভারে ত্রুটি দেখা দেওয়ায় এক ঘন্টা টিকিট বিক্রি বন্ধ ছিলো। এসময় দুর্ভোগে পড়েন টিকিট প্রত্যাশীরা।

.

সরেজমিনে দেখা যায়, কাউন্টারের সামনে থেকে সারিবদ্ধভাবে দাড়িয়ে থাকা শত শত নারী পুরুষের লাইনটি দীর্ঘ হতে হতে এতই বেশি হয়েছে যে লাইনটি স্টেশন প্রাঙ্গণের বাইরে চলে এসেছে।

স্টেশন ম্যানেজার মো. আবুল কালাম আজাদ জানান, ২০ আগস্টের ১২টি ট্রেনের টিকিট রয়েছে ৮ হাজার ৮১৩টি। এর মধ্যে আটটি কাউন্টারে বিক্রি হচ্ছে ৬ হাজার ৮১৫টি টিকিট। ২৫ শতাংশ টিকিট অনলাইনে বিক্রি হবে। ৫ শতাংশ করে ১০ শতাংশ টিকিট ভিআইপি ও রেলকর্মীদের জন্য সংরক্ষিত রয়েছে বলে জানান ষ্টেশন ম্যানেজার। তিনি জানান, চট্টগ্রাম থেকে চাঁদপুরে ৩টি, ময়মনসিংহে ১টি ঢাকার ৬টি, সিলেটের ২টি আন্তঃনগর ট্রেনের আগাম টিকিট বিক্রি হচ্ছে। এর বাইরে মেইল ও এক্সপ্রেস ট্রেনের টিকিট যাত্রার দিন দেওযা হবে। এবার সর্বোচ্চ যাত্রী পরিবহনে এক্সট্রা বগি, স্পেশাল ট্রেনের ব্যবস্থা করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন