নগরীতে ৩ কোটি টাকার ইয়াবাসহ ২ জন গ্রেফতার, পিকআপ ভ্যান জব্দ

0
.
.

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার হাজী ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যান থেকে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৭। এসময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে।

আজ (১২ আগষ্ট) রবিবার ভোরে এ অভিযান চালায়। উদ্ধারকৃত এসব ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৩ কোটি টাকা বলে জানায় র‌্যাব।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মিমতানুর রহমান পাঠক ডট নিউজকে বলেন, গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপ ভ্যান যোগে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম হতে ঢাকায় যাচ্ছে। এ তথ্যের ভিক্তিতে ভোর সাড়ে ৫টার দিকে র‌্যাবের টিম মহানগরীর পাহাড়তলী থানাধীন হাজী ক্যাম্প শাহজী মসজিদের সামনে মহাসড়কে অবস্থান নিয়ে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় নীল রংয়ের একটি পিকআপ ভ্যানের গতিবিধি সন্দেহজনক হওয়ায় র‌্যাব সদস্যরা পিকআপ ভ্যানটিকে থামানোর সংকেত দেয়। কিন্তু ভ্যানের ড্রাইভার গাড়িটিকে চেকপোস্টের কাছে থামিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা মোঃ হেলাল ফুতিয়া (২০) ও আসমত উল্লাহ (১৯) গ্রাম- শাহপরীর দ্বীপ, থানা- টেকনাফ নামে দুজনকে আটক করে।

.

পরে দুজনের দেহ তল্লশি করে ১৪০০ পিস ইয়াবা তাৎক্ষনিকভাবে দুজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো মতে আটককৃত পিকআপ ভ্যানটি (ঢাকা মেট্রো-ন ১৩-৭৪৪৫) তল্লাশি করে ভ্যানের পিছনে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৫৮,৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সর্বমোট ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।

এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

NO COMMENTS

LEAVE A REPLY