অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফরিদেরপাড়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ও আর্থিক সহায়তা দিলেন সুফিয়ান

0
.

নগরীর চান্দগাঁও ফরিদেরপাড়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ও আর্থিক সহায়তা দিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আবু সুফিয়ান।

গতকাল রবিবার সংঘটিত ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ৩৯টি পরিবারের মাঝে আজ সোমবার সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ হতে গৃহস্থালীর নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী এবং নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি,সাবেক কাউন্সিলর আলহাজ্ব মাহবুবুল আলম, নাজিম উদ্দিন আহমেদ,যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লিপু, ৫নং মোহরা ওয়ার্ড বিএনপির সভাপতি জানে আলম জিকু, ৬নং পূর্বষোলশহর ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী ইলিয়াছ শেকু, ৪নং চান্দগাঁও ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জি:মো: ইলিয়াছ,চান্দগাঁও থানা যুবদল নেতা ম.হামিদ,গোলজার হোসেন, আরিফুল ইসলাম,নুরুল ইসলাম, ছাত্রদল নেতা এম.আবু বক্কর রাজু, আরিফুল ইসলাম, মো: শহীদুজ্জামান, মো:সাহাবউদ্দিন, মো: নাছির, মো: শওকত, মো: সরওয়ার সহ প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ অগ্নিকাণ্ডে ভয়াবহতা স্বচক্ষে প্রত্যক্ষ করেন এবং ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন। ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য এবং অগ্নিদগ্ধে নিহত প্রতিবন্ধি যুবকের পরিবারের সাথে কথা বলে তাদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মনোবল সুদৃঢ় করে সামনের দিনগুলোকে ধৈর্য্যরে সাথে মোকাবেলার আহবান জানান।তারা ভবিষ্যতেও বিএনপি পরিবারের পক্ষ হতে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।