অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মাইন উদ্দিনের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে ডাস্টবিনে ফেলে দেয় ডাক্তারী পড়ুয়া পপি!

0
.

নগরীর খুলশী থানার একটি আবাসিক হোটেল কক্ষে তালাকপ্রাপ্ত স্ত্রী কর্তৃক মোঃ মাইন উদ্দিন নামে এক যুকককে হত্যার ঘটনায় রহস্য উদঘাটন করেছে পুলিশ।

.

গ্রেফতারের পর রোকসানা আক্তার পপি পুলিশকে জানিয়েছে, বিবাহ সম্পর্ক বিদ্যমান থাকাকালে উভয়ের অন্তরঙ্গ মুহুর্তের ছবিসমূহ মোঃ মাইন উদ্দিন ফেসবুকে ফেইক আইডি তৈরী করে পপির ফেসবুক আইডিতে পোষ্ট করে। এরই প্রেক্ষিতে ক্ষোভের বশবর্তী হয়ে  মাইন উদ্দিনকে খুন করতেই চীন দেশে আসে পপি।

খুনের বিবরণ দিয়ে পপি পুলিশকে জানায়, মাইন উদ্দিনকে খুনের পরিকল্পিত নিয়ে ১৫ আগষ্ট আত্মীয়-স্বজনদের অজান্তে থাই এয়ারওয়েজ এর ফ্লাইট নং-ঞ এ ৩৩৯ এ দেশে আসে পপি। পরদিন রাত দেড়টার দিকে মাইন উদ্দিনকে সাথে নিয়ে খুলশী থানাধীন ফয়’সলেকস্থ লেকসিটি মোটেল ফাইভ নামক হোটেলের ২য় তলার ২০৩ নং কক্ষ ভাড়া নেয়।হোটেলে অবস্থান  করাকালীন মাইন উদ্দিনকে গলায় ধারালো ছুরি দিয়ে উপূর্যপরি কুপিয়ে জবাই করে দেহ হতে মাথা বিচ্ছিন্ন করে সে। তারপর  বিচ্ছিন্ন মাথা পলিথিনের মধ্যে ঢুকিয়ে হোটেলের কক্ষের ভিতর রক্ষিত প্লাস্টিকের ডাষ্টবিনে ফেলে দেয়। তারপর  কৌশলে হোটেল থেকে পালিয়ে যায় সে।

পপি পুলিশকে আরো জানায়, বিগত ০৬ বৎসর পূর্বে মাইন উদ্দিন এর সাথে তার  বিবাহ হয়। বিবাহের ০২ বৎসর পর পারিবারিক বিরোধ ও দাম্পত্য বিরহের কারণে বিবাহ বিচ্ছেদ হয়। বিবাহ বিচ্ছেদের পর ২০১৫  সালে ডাক্তারী পড়াশুনার জন্য সুদূর চীন দেশে পাড়ি জমান পপি।

পুলিশের সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন আমেনা বেগম।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম জানান, খুলশী থানাধীন আলফালাহ্ গলি এলাকা থেকে রোকসানা আক্তার পপিকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে  মাইন উদ্দিন এর ব্যবহৃত ১টি নকিয়া মোবাইল সেট, ১টি কালো রংয়ের ম্যানিব্যাগ, ১টি  হাত ঘড়ি সহ অন্যান্য আলামত উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

*ফয়’স লেকের আবাসিক হোটেল থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার, প্রেমিকা আটক