টিপু সভাপতি ও লাভু সাধারণ সম্পাদক
চকবাজার কলেজ রোডস্থ জয়নগর মহল্লা কমিটি গঠন

0
.

নগরীর চকবাজার কলেজ রোডস্থ জয়নগর (দক্ষিণ) মহল্লা কমিটি গঠন উপলক্ষ্যে এক সভা সংগঠনের আহ্বায়ক সাবেক কাউন্সিলর নুরুল হুদা লালু’র সভাপতিত্বে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সম্প্রতি অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন মোঃ ইউসুফ, জাকির হোসাইন সিদ্দিকী, মোঃ সোলায়মান, মোঃ ইয়াসিন মিয়া, মোঃ ইদ্রিচ, মোঃ এসাদ ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় সর্বসম্মতিক্রমে মোস্তাক আহমেদ টিপু সভাপতি ও সালাহ উদ্দিন কায়সার লাভুকে সাধারণ সম্পাদক আগামী ২০১৯-২০২০ইং সনের জন্য ২১ সদস্য বিশিষ্ট জয়নগর (দঃ) মহল্লা কমিটির কার্যকরি কমিটি গঠিত হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলো- সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহজাহান, সহ-সভাপতি সেকান্দর হোসেন ছিদ্দিকী, যুগ্ম সম্পাদক মোঃ তারেক শাহ্, সাংগঠনিক সম্পাদক ইকবাল করিম তালুকদার, অর্থ সম্পাদক হাসনাত মোঃ ওমর মাসুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাফিজ ইমতিয়াজ সানজু, দপ্তর সম্পাদক মোঃ আনোয়ার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এ. হাসান রহমত উল্লাহ মানিক, মহিলা ও সাংস্কৃতিক সম্পাদক অবন্তি বড়–য়া সুমি, সমাজ কল্যাণ ও আপ্যায়ন সম্পাদক মোঃ জাবেদ, আইন বিষয়ক সম্পাদক মোরশেদুল জামান, সদস্যবৃন্দ-মোঃ এরশাদ, আনিসুর রহমান, মোঃ সোলায়মান, গোলাম মোস্তফা মোস্তাক, অপু মাহবুব, শাহজাহান হাকিম, তানভীর আহমদ ও রোকন উদ্দিন।  -প্রেসবিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন