অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চবি গণিত বিভাগের সুবর্ণ জয়ন্তীর প্রচার ও নিবন্ধন উপকমিটির যৌথ সভা

0
.

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সুবর্ণ জয়ন্তী উদ্যাপন উপলক্ষে প্রচার ও নিবন্ধন উপকমিটির যৌথ উদ্যোগে প্রস্তুতি সভা গতকাল ২২ সেপ্টেম্বর নগরীর চকবাজারস্থ একটি অভিজাত রেস্টুরেন্টে নিবন্ধন উপকমিটির আহ্বায়ক ও গণিত বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ ফোরকানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

প্রচার উপকমিটির সদস্য সচিব ও গণিত বিভাগের প্রভাষক এস.এম. এরফানুল কবির চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুবর্ণ জয়ন্তী উদ্যাপন পরিষদের সদস্য সচিব ও গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মোস্তফা রিজভী। উক্ত সভায় বক্তব্য রাখেন- গণিত বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মকছুদ আলম ও প্রভাষক লিপন চন্দ্র দাশ, বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: জিয়াউল হক মীর, চুয়েটের সহকারী অধ্যাপক মো: কামরুল হাসান চৌধুরী, চ.বি সেকশন অফিসার রাসেল পাল, আইআইইউসি’র সহকারী অধ্যাপক সাইফুর রহমান সোহেল ও মো: রাশেদুল ইসলাম, এনসিসি ব্যাংকের অফিসার জাকারিয়া কবির (সবুজ), সাদার্ন বিশ্ববিদ্যালয়ের প্রভাষক রাজিব কর্মকার, এসবিএসি ব্যাংকের এফইও আশুতোষ দাশ (আশিক), এ.জে চৌধুরী ডিগ্রী কলেজের প্রভাষক আবদুল কাইয়ুম মাসুদ, সাইফুল আলম মিরাজ, মোসলেম উদ্দিন, আবু বকর সিদ্দীকী, তন্ময় বড়ুয়া প্রমুখ।

বক্তারা আগামী ২ ও ৩ নভেম্বর অনুষ্ঠিতব্য গণিত বিভাগের সুবর্ণ জয়ন্তীর বিভিন্ন আয়োজনমালা সফল করার লক্ষে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান। উল্লেখ্য, আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত গণিত বিভাগের সুবর্ণ জয়ন্তীর রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে। এ সম্পর্কিত যাবতীয় তথ্যাদি www.math.cu.ac.bd  ওয়েবসাইটে পাওয়া যাবে।