আজ মুক্তিযোদ্ধা শামসুল আলম চৌধুরীর ৮ম মৃত্যুবার্ষিকী 

0
.

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, শহর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য, সরকারী কর্মাস কলেজ ছাত্র সংসদের এ.জি.এস, বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা, বীর মুক্তিযোদ্ধা মরহুম শামসুল আলম চৌধুরীর ৮ম মৃত্যুবার্ষিকী আজ রবিবার।

এ বীর মুক্তিযোদ্ধার মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনে পারিবারিক ও মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। দিনব্যাপী কর্মসূচির সমূহের মধ্যে রয়েছে চাঁন্দগাওস্থ গোলাম আলী নাজির বাড়ী জামে মসজিদ ও এতিমখানায় খতমে কোরআন, এতিমদের মাঝে খাবার বিতরণ, সকাল ১০টায় বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম চৌধুরীর প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে তাঁর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ, ফাতেহা পাঠ ও জিয়ারত, বাদে জোহর মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হবে।

এতে সকলকে উপস্থিত থাকার জন্য বীর মুক্তিযোদ্ধা মরহুম শামসুল আলম চৌধুরীর পরিবারের পক্ষ থেকে তাঁর দুই পুত্র কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ সম্পাদক, সাবেক ছাত্রনেতা নওশাদ মাহমুদ চৌধুরী রানা ও কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য, সাবেক ছাত্রনেতা তারেক মাহমুদ চৌধুরী পাপ্পু সকলের প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন।

*মুক্তিযুদ্ধের সংগঠক সামশুল আলম চৌধুরীর ৭ম মৃত্যুবার্ষিকী শনিবার

 

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন