শেখ রাসেলের খুনীদের ফিরিয়ে এনে রায় কার্যকর করতে হবে- রানা

0
.

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক নাওশাদ মাহমুদ চৌধুরী রানা ১৫ আগস্ট বঙ্গবন্ধু স্বপরিবারে নির্মম হত্যার শিকার হন শহীদ শেখ রাসেল উল্লেখ করে বলেন, শিশু রাসেল বেঁচে থাকলে বঙ্গবন্ধুর উত্তরসুরী হয়ে তিনি প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার মত দেশ উন্নয়নে ভূমিকা রাখতেন। তিনি শেখ রাসেলের আত্মস্বীকৃত খুনীরা বিদেশের মাটিতে আত্মগোপন করে আছে তাদেরকে স্বদেশে ফিরিয়ে এনে দন্ডিত রায় কার্যকর করার সরকারের প্রতি আহ্বান জানান।

আজ শুক্রবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল’র ৫৪তম জন্মদিন উপলক্ষ্যে বঙ্গবন্ধু একাডেমি কেন্দ্রীয় কমিটির উদ্যোগে শ্রদ্ধাঞ্জলি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংগঠনের সহ-সভাপতি প্রণবরাজ বড়ুয়ার সভাপতিত্বে চেরাগী পাহাড়স্থ নাগরিক হলে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম ওমর গণি এমইএস কলেজ বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান তারেক।

বঙ্গবন্ধু একাডেমির সাংগঠনিক সম্পাদক আলী আহমেদ শাহীন’র সঞ্চালনায় বক্তব্য রাখেন অধ্যক্ষ নজরুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা মিজানুর রহমান মিলন, মুক্তিযোদ্ধা এস এম আবু তাহের, সৈয়দ দিদার আশরাফী, বিপ্লব দাশ গুপ্ত, রোজী চৌধুরী, হারুন উর রশিদ, সি আর বিধান বড়ুয়া, কামাল হোসেন, কাজী আইয়ুব, হাজী ইউনুচ মিয়া, একেএম মুজিবুর রহমান, রায়হান সুলতানা পিংকী, আকাশ ইকবাল, সাইফুল ইসলাম বাপ্পি, রিমন মহুরী, মোঃ এজাহারুল হক, সমীরণ পাল প্রমুখ।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন