অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আইয়ুব বাচ্চুর জানাজা সম্পন্ন: মরদেহ নেয়া হয়েছে কবরস্থানে

0
.

ভক্তদের শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে নামাজে জানাজা শেষ হয়েছে জনপ্রিয় কন্ঠ শিল্পী আইয়ূব বাচ্চুর। আজ শনিবার বাদ আছর জমিয়াতুল ফালাহ মসজিদ প্রাঙ্গনে এই জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় হাজার হাজার মানুষ অংশ গ্রহণ করে। জানাজা নামাজের ইমামতি করেন জমিয়াতুল ফালাহ মসজিদের খতিব  আল্লামা সৈয়দ আবু তালেব মোহাম্মদ আলাউদ্দিন আল কাদেরি।

.

জানাজার পূর্বে বক্তব্য রাখে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির, নগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে ডা. শাহাদাত হোসেন বলেন, আইয়ুব বাচ্চু শুধু চট্টগ্রাম নয় সারাদেশের একটি সম্পদ ছিল। তার মৃত্যুতে দেশের ক্ষতি হয়েছে।  সাংস্কৃতিক অঙ্গনে তারমত গুণি শিল্পী আর গ েউঠবে না।  তার মৃত্যু আমি বর্তমানে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে শোক জ্ঞাপন করছি।

.

জানাজার পূর্বে আইয়ুব বাচ্চুর মরদেহে শ্রদ্ধ নিবেদন করেন বিভিন্ন সংগঠনের নেতারা। জানাজা শেষে আইয়ুব বাচ্চুকে কবরস্থ করার জন্য নিয়ে যাওয়া হচ্ছে চৈতন্য গলিতে। সেখানে তার মায়ের কবরের পাশেই তাকে সমায়িত করা হবে।