অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাউজানে স্বামীকে গলা কেটে হত্যার ঘটনায় সাবেক স্ত্রী তিন দিনের রিমাণ্ডে

0
.

চট্টগ্রামের রাউজানে স্ত্রী ও শ্বাশুড়ি মিলে ফখরুল ইসলামকে গলা কেটে হত্যার ঘটনায় নিহতের সাবেক স্ত্রী উম্মে হাবিবাকে তিন দিনের রিমান্ড নিতে অনুমতি দিয়েছে আদালত।

আজ মঙ্গলবার (২৩ অক্টোবর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হেলাল উদ্দিনের আদালত এ রিমাণ্ড মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা যায়, ফখরুল ইসলাম হত্যার ঘটনায় তার সাবেক স্ত্রী উম্মে হাবিবাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেছিল পুলিশ। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন ।

রাউজান পুলিশ সূত্রে জানা যায়, ফখরুল ইসলামের সঙ্গে উম্মে হাবিবার তিন মাস আগে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর পৌর এলাকার গহিরা এলাকায় চার তলার একটি ভবনের তৃতীয় তলায় মা রাশেদা বেগমের সঙ্গে ভাড়া থাকতেন হাবিবা।

১৮ অক্টোবর সন্ধ্যা ছয়টার দিকে চিৎকার শুনে স্থানীয় লোকজন ওই তৃতীয় তলার একটি ফ্ল্যাটে আগুন দেখতে পায়। এ সময় তারা আগুন নেভাতে সক্ষম হলেও ফ্ল্যাটের কিছু আসবাবপত্র পুড়ে যায়। এতে হাবিবার মায়ের হাত অগ্নিদগ্ধ হয়। কিন্তু আগুন নেভানোর সময়ও চিৎকার আসতে থাকে। পরে স্থানীয় লোকজন ছাদে গিয়ে ফখরুলকে গলাকাটা অবস্থায় দেখতে পান। ঘটনার পরপর পুলিশ হাবিবা ও তার মা রাশেদা বেগমকে আটক করে।  অগ্নিদগ্ধ হওয়ায় তার মা রাশেদা বেগমকে পুলিশ পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। এঘটনায় ১৯ অক্টোবর দুপুরে ফখরুলের ভাই নুরুল ইসলাম রাউজান থানায় হত্যা চেষ্টা মামলা করেন।