ভাল কাজের পুরস্কার পেলো সিএমপির ৭০ পুলিশ সদস্য

0
.

চলতি বছরের সেপ্টেম্বর মাসে  অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৭০  জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’দেরকে নগদ অর্থ ও সম্মাননা সনদ প্রদান করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার  মোঃ মাহাবুবর রহমান।

আজ মঙ্গলবার (২৩অক্টোবর) সকাল ১১টায় দামপাড়া পুলিশ লাইনস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তর সম্মেলন কক্ষে আয়োজিত মাসিক অপরাধ সভায় এই পুরস্কার প্রদান করা হয়।

 পুরস্কারকৃতদের মধ্যে রয়েছেন  উপ-পুলিশ কমিশনার (বন্দর) মোঃ হামিদুল আলম, বিপিএম, সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন)  মোঃ জাহেদুল ইসলাম, সিনিঃ সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) এসএম মোবাশ্বের হোসাইন, পুলিশ পরিদর্শক মোহাম্মদ আলমগীর, পিপিএম, অফিসার ইনচার্জ, কর্ণফুলী থানা, পুলিশ পরিদর্শক সদীপ কুমার দাশ, পিপিএম, অফিসার ইনচার্জ, পাহাড়তলী থানা, এসআই/অর্ণব বড়ুয়া, পাহাড়তলী থানা।

সভায় পুলিশ কমিশনার তার বক্তব্যে  সেপ্টেম্বর-২০১৮ মাসে নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সিএমপি’র পুলিশ সদস্য সহ আইন শৃঙ্খলা রক্ষাকারী সকল ইউনিটকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা, ডিবি সহ অন্যান্য সংস্থাকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন। মহানগরীতে অবৈধ অস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধারের জন্য গুরুত্ব আরোপ করেন এবং নাগরিক তথ্য সংগ্রহ করার জন্য নির্দেশ প্রদান করেন।

 সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)  আমেনা বেগম, বিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (সদর)  শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর)  হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ)  এস.এম. মোস্তাইন হোসেন, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর)  বিজয় বসাক, বিপিএম, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বন্দর)  মোঃ হামিদুল আলম, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম)  মোঃ ফারুক উল হক, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) মোঃ আব্দুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (এমটি ও সরবরাহ)  মোঃ মোখলেছুর রহমান, উপ-পুলিশ কমিশনার  হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর)  এসএম মেহেদী হাসান, বিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর)  মোহাম্মদ শহীদুল্লাহ,পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর)  ফাতিহা ইয়াছমিন, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মোঃ তারেক আহম্মেদ, র‌্যাব, সিআইডি, পিবিআই, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, এপিবিএন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধি, সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন