সরকারকে হঠাতে দেশ ঘেরাও করতে হবে- আ স ম রব

0
.

জাসদের সভাপতি ও ঐক্যফ্রন্ট নেতা আ স ম আবদুর রব বলেছেন, সোজা আঙ্গুলে ঘি উঠবেনা, আঙ্গুল বাঁকা করতে হবে। তিনি বলেন বর্তমান স্বৈরশাসক সরকারকে হঠাতে দেশ ঘেরাও করতে হবে। দেশের সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে।

তিনি আজ শনিবার বিকালে নগরীর কাজীর দেউস্থ নূর আহমদ সড়কে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত বিশাল সমাবেশে এ কথা বলেন।

সরকারের পায়ের তলায় মাটি নেই উল্লেখ করে তিনি বলেন, জনতার রোষানল থেকে পালাবার পথ পাবেননা। কাঁটাতার পেরিয়ে দিল্লি যেতে দেয়া হবেনা। পালাবার রাস্তা নাই। তিনি বলেন ঐক্যফ্রন্টের ৭ দফা মেনে নেয়া ছাড়া তপশীল ঘোষনা করলে বুঝব নির্বাচন বানচালের চেস্টা করা হচ্ছে। সরকার দলীয় লুটেরারা কোথায় গেল জানতে চেয়ে আ স ম রব বলেন,লিফলেট বিলি করার ঘোষনা দিয়ে সরকারী লুটেরা গুলো পালিয়ে গেছে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সরকারী দলের লোকজন উস্কানি দিবে, বিভ্রান্তি মুলক কথা বলবে। এজন্য সকলকে সজাগ থাকতে হবে। জনগনের অধিকার আদায়ের এ লড়াইয়ে জিততে হবে উল্লেখ করে তিনি বলেন, এসরকারের ক্ষমা নাই, ক্ষমা হবেনা। সরকার এক ঘরে হয়ে গেছে। তিনি নেতাকর্মীদের লক্ষ্য করে বলেন ধৈর্য দরতে হবে। অসাম্প্রদায়িক চেতনার জাতীয় ঐক্যের সরকার প্রতিষ্ঠায় সকলকে একসাথে কাজ করতে হবে। তিনি গুম,খুন ও গায়েবি মামলা বন্ধ করে বিএনপি নেতাকর্মীসহ সকল রাজনীতিবিদদের নামে দায়ের হওয়া সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন