সীতাকুণ্ডে রেল ইঞ্জিনে কাটাপড়ে বাবা মেয়েসহ ৩জনের মৃত্যু

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের কদমরসুল এলাকায় রেল ইঞ্জিনের ধাক্কায় এক শিশুসহ ৩জনের মৃত্যু হয়েছে।  আহত হয়েছে আরো এক নারী। আজ রবিবার রাত পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেল লাইনে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন-আবুল কাসেম প্রকাশ তোয়ান আলী (৪৫) তার ১৩ মাসের শিশু কন্যা বিবি ফাতেমা ও স্থানীয় আবুল খায়ের স্টিলের শ্রমিক শহিদুল (৫৫)।

.

ভাটিয়ারী বিএসবি হাসপাতালে চিকিৎসাধীন তোয়ান আলীর স্ত্রী রেজিয়া বেগমকে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

ঘটনাস্থল থেকে চট্টগ্রাম রেলওয়ে থানা (জিআরপি) এসআই সহিদুল ইসলাম ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় মিডিয়া কর্মী মামুনুর রশীদ জানান, ঘটনার সময় রেলের একটি ইঞ্জিন উল্টো দিকে যাওয়ার সময় রেললাইনে হাটতে থাকা একই পরিবারে ৩ জনসহ ৪জনকে পিছন থেকে ধাক্কা দেয়। ফলে আবুল কাসেম প্রকাশ তোয়ান আলী এবং অজ্ঞাত একজন ঘটনাস্থলে মারা যান। আহতবস্থায় তোয়ান আলীর স্ত্রী রেজিয়া ও শিশু কন্যা বিবি ফাতেমাকে স্থানীয় বিএসবি হাসপাতালে নেয়ার পথে শিশুটি মারা যায়।

ঘটনার পরপরই সীতাকুণ্ডের উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়,ফায়ার সার্ভিস অফিসার মোঃ হারুন পাশা,ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে জানতে চাইলে রেলওয়ে থানা (জিআরপি) ওসি মোস্তাফিজ ভু্ঁইয়া পাঠক ডট নিউজকে বলেন, দুজন লোক মারা যাওয়ার খবরটা আমরা পেয়েছি। আরো খোঁজ খবর নিয়ে বিস্তারিত জানাতে পারবো।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন