চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় ২ শ্রমিকের মৃত্যু

0
.

চট্টগ্রাম মহানগরী কোতোয়ালী ও আকবর শাহ থানা এলাকায় পৃথক দুটি দুর্ঘটনায় দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এর মধ্যে কোতোয়ালি থানার নন্দনকানন ২ নম্বর গলি ছালাম সাহেবের নির্মাণাধীন ভবনের ৩য় তলা থেকে মৃত্যু হয় নির্মাণ শ্রমিক হাবুল হোসেন (২৫) ও আকবর শাহ থানার সিটি গেইট এলাকায় মো. ইউসুফ (২৮) নামে এক পরিবহন শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

আজ সকাল ও দুপুরের দিকে পৃথক দুটি ঘটনা ঘটেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বে থাকা এএসআই আলাউদ্দীন তালুকদার বলেন, সকালে হাবুল হোসেন নামে এক শ্রমিককে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করে দেন। দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত হাবুল নগরীর সদরঘাট থানার রেলওয়ে কলোনির মৃত চন্দু মিয়ার ছেলে।

অন্যদিকে নগরীর আকবর শাহ থানার সিটি গেইট এলাকায় মো. ইউসুফ (২৮) নামে এক পরিবহন শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন আকবর শাহ থানার এসআই ইমামুল হাসান। তিনি বলেন, শনিবার দুপুরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সিটি গেট এলাকায় গোল্ডেন কন্টেইনার ডিপোর সামনের রাস্তা থেকে একটি লাশ উদ্ধার করি।

পরে খবর নিয়ে জানা যায়, উদ্ধারকৃত লাশটি মালামাল নিয়ে নারায়ণগঞ্জ থেকে চট্টগ্রামের উদ্দ্যেশে আসা (যশোর মেট্রো-ট-১১০-১৭০) নাম্বার কাভার্ডভ্যানের সহকারি মো. ইউসুফ। জিজ্ঞাসাবাদের জন্য কাভার্ডভ্যানটির চালককে আটক করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন