বিএনপির মনোনয়ন নিলেন ৩ তারকাঃ হেলাল খান, বেবী নাজনীন ও শায়লা

0
.

বিএনপির হয়ে নির্বাচনে নামতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিনোদন জগতের তিন আলোচিত তারকা। তারা হলেন, চলচ্চিত্র নায়ক হেলাল খান, কণ্ঠ শিল্পী বেবী নাজনীন ও  চিত্র নায়িকা শায়লা।

আজ সোমবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হাত থেকে মনোনয়ন সংগ্রহ করেন তারা।

জানাগেছে, জাসসের পক্ষে সিলেট বিরানীবাজার-৬ আসনের মনোনয়নপত্র কিনলেন চিত্রনায়ক হোসেন খান হেলাল। এবং নীলফামারী-৪ আসনের মনোনয়ন কিনলেন কণ্ঠ শিল্পী বেবী নাজনীন। ফরিদপুর -৪ আসনের মনোনয়ন কিনলেন চিত্র নায়িকা শায়লা।

হোসেন খান হেলাল বলেন, আমি সিলেটের ছেলে, বিরানীবাজার সিলেট-৬ আসন্ন থেকে আমি নির্বাচন করবো এবং এই নির্বাচন হবে অধিকার আদায়ের নির্বাচন, গণতন্ত্রের ফিরে পাবার নির্বাচন, খালেদা জিয়ার মুক্তির নির্বাচন, তারেক রহমানের ওপর সকল মিথ্যা মামলা প্রত্যাহারের নির্বাচন। আমরা প্রত্যাশা করছি দেশের জনগণ ধানের শীষে ভোট দিতে অধির আগ্রহে বসে আছে। ইনশাল্লাহ আমরা জয় যুক্ত হবো, বাংলাদের সুশাসন ফিরে পাবে এবং বিএনপির চেয়ারপারসন খুব অল্প সময়ের মধ্যে আমাদের মাঝে ফিরে আসবে।

কণ্ঠ শিল্পী বেবী নাজনীন বলেন, গণতন্ত্র পূর্নরুদ্ধারের জন্য আমাদের এই নির্বাচনে যাওয়া। আমরা আশা করছি নির্বাচনের আগে বেগম খালেদা জিয়া মুক্ত হয়ে আসবেন।

চিত্র নায়িকা শায়লা বলেন, এই নির্বাচন হচ্ছে আমাদের আন্দোলনের অংশ। আমি আশা করি দল আমাকে মনোনয়ন দিবে। গত নির্বাচনে বিএনপি নির্বাচনে যায়নি, এবার নির্বাচনে যাওয়ায় সিদ্ধান্ত নিয়েছে। যদি সুষ্ঠু শান্তি পূর্ণ নির্বাচন হয় তাহলে আমি বিপুল ভোটে জয় লাভ করবো। এই নির্বাচনে মাধ্যমে আমরা খালেদা জিয়াকে মুক্ত করব এবং দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করব।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন