অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সন্দ্বীপে স্কুল থেকে শিশু জরিফ অপহরণ, এক নারীসহ আটক ৩

0

সন্দ্বীপের একটি কিন্ডার গার্ডেন থেকে নিকট আত্মীয় পরিচয় দিয়ে তুলে নিয়ে যাওয়া ৮ স্কুলছাত্র বছরের শিশু মোঃ আউছাফ হোসেন জরিফের খোঁজ মিলেনি।  থানায় অভিযোগ দায়েরের পর ২৪ ঘন্টা পেরিয়ে শিশুটিকে উদ্ধার করতে না পায়ায় তার বাবা-মা সহ আত্মীয় স্বজনের মনে উৎকণ্ঠা দেখা দিয়েছে।

থানায় দায়ের করা জিডি।

এদিকে সন্দ্বীপ থানা পুলিশ বলেছে, শিশু জরিফ অপহরণের ঘটনায় জড়িত সন্দেহে এক নারীসহ ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা হলেন-ট্যাক্সি চালক সানু (২৮)। ভ্যানচালক হুমায়ুন (৫০) ও ৩৫ বছর বয়সী এক নারী।

আইল্যান্ড কিন্ডার গার্ডেনের শিক্ষক মাষ্টার আবু ছায়েদ জানান, গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে স্কুল ছুটির পর প্রতিদিনের মত শিশু শিক্ষার্থীদের স্কুলের ভ্যানে করে বাড়ী পৌছে দেয়া হয়। কিন্তু জরিফকে স্কুল গেটে ভ্যান থাকা জরিফকে নানী পরিচয় দিয়ে এক নারী অপেক্ষামান সিএনজি তুলে নিয়ে যায়।  এর পর থেকে জরিপ নিখোঁজ রয়েছেন।

স্থানীয় সুত্রে জানাগেছে, জরিফকে অপহরণ করে নিয়ে যাবার সময় ওই মহিলা তার স্কুল ব্যাগটি এনাম নাহার এলাকায় বাড়ীর সামনে ফেলে দিয়ে যায়।

নিখোঁজ জরিফ উপজেলার বাউরিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড, কুচিয়ামোড়া এলাকার ন্যাশনাল ব্যাংক কর্মকর্তা মো. জ্যাকব প্রকাশ শিবলুর শিশুপুত্র।

এ ব্যাপারে জানতে চাইলে সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান বলেন, শিশু জরিফকে উদ্ধারে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।  তার পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছে।  ইতোমধ্যে আমরা সন্দেহভাজন ভ্যানচালক সিএনজি অটোরিকশা চালক ও এক নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছি। আশাকরছি জরিফকে আমরা খুঁজে বের করতে পারবো।