ডাকাতিকালে দিল্লিতে ৫ বাংলাদেশি গ্রেফতার

0
ব্রেকিং নিউজ
  • *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

.

ভারতের দিল্লির নিউ ফ্রেইন্ডস কলোনির তৈমুর নগর এলাকায় ডাকাতির সময় গুলিবিদ্ধসহ পাঁচ বাংলাদেশি নাগরিককে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। ঘটনাস্থল থেকে তিনটি পিস্তল, কয়েকটি গুলি এবং বাড়ি ভাঙার সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে পুলিশের সাথে ডাকাত দলের সঙ্গে সংঘর্ষের পরই তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার দিবাগত রাত ১২.১৫ টা থেকে সাড়ে ১২ টার মধ্যে তৈমুর নগর এলাকায় ওই পাঁচ বাংলাদেশি নাগরিক একটি ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়। সেই খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছলে দুই পক্ষের সংঘর্ষ বাধে। পুলিশের সঙ্গে সংঘর্ষের সময় আটক দলের দুই সদস্যকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের পায়ে গুলি লাগলেও অবস্থা স্থিতিশীল। গ্রেফতার পাঁচজনই অপরাধ দলের সদস্য বলে জানা গেছে। গ্রেফতারকৃতদের নাম পরিচয় জানা যায়নি।গ্রেফতার দলটি দিল্লি, কোটা ও বেঙ্গালুরুতে ডাকাতি, খুন ও ধর্ষণের ঘটনায় যুক্ত রয়েছে। এমনকি তাদের বিরুদ্ধে একাধিক থানায় অভিযোগও রয়েছে বলে যানা যায়।

শনিবার দিল্লি পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ) রাজীব রঞ্জন জানান, গ্রেফতার বাংলাদেশি সদস্যরা ডাকাতির উদ্দেশ্যে সেখানে জমায়েত হয়েছিল। নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আগেই সেখানে ওঁত পেতেছিল পুলিশের অপরাধ দমন শাখার সদস্যরা। এরপর তাদের আত্মসমর্পণ করার কথা বললে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে। পুলিশের তরফেও পাল্টা জবাব দেয়া হয়। ঘটনাস্থল থেকে তিনটি পিস্তল, কয়েকটি গুলি এবং বাড়ি ভাঙার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। ঘটনার পর ওই এলাকায় কড়া পুলিশি নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে।

কোন মন্তব্য নেই