অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে এএনজেড প্রপার্টিজের ৫ দিন ব্যাপী সেলস কার্ণিভাল শুরু

0
.

নগরীর পাঁচলাইশ থানার মেডিকেল পূর্ব গেইট সংলগ্ন এলাকায় এএনজেড প্রপার্টিজের নির্মানাধীন বিলাসবহুল আবাসন প্রকল্প ‘কাজী এনক্লেভ’-এ ৫ দিন ব্যাপী সেলস কার্ণিভাল শুরু হয়েছে।

বুধবার বিকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্ণিভালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দৈনিক পূর্বকোণের পরিচালনা সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী। এএনজেড প্রপার্টিজের চেয়ারম্যান মোঃ ইয়াছিন আলী’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টপ্রাম সিটি কর্পোরেশনের চকবাজার ওয়ার্ড কমিশনার সৈয়দ গোলাম হায়দার মিন্টু, পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবু সৈয়দ সেলিম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এএনজেড প্রপার্টিজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আতিকুর রহমান, চীফ অপারেটিং অফিসার (সিওও) মাহমুদুল হক, প্রধান প্রকৌশলী মোর্শেদ খান প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে নগরীর বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ, দেশের স্বনামধন্য আবাসন নির্মানকারী প্রতিষ্ঠান এএনজেড প্রপার্টিজ ঢাকা ও চট্টগ্রামে প্রায় দুই শতাধিক বিলাসবহুল আবাসন প্রকল্প নির্মান ও হস্তান্তর সম্পন্ন করেছে অত্যন্ত সাফল্যের সাথে। বর্তমানে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ আবাসিক এলাকায় (সিজিএস স্কুল সংলগ্ন) নির্মানাধীন ১৪ তলা বিশিষ্ট বিলাসবহুল আবাসন প্রকল্প ‘কাজী এনক্লেভ’- এএনজেড প্রপার্টিজের একটি সিগনেচার প্রজেক্ট হিসেবে নির্মিত হচ্ছে। ইতিমধ্যে এই প্রকল্পের প্রায় ৭০ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে। চলমান সেলস কার্ণিভালে কাজী এনক্লেভ-এর ফ্ল্যাট বুকিং দিলেই সিঙ্গাপুর ভ্রমনের জন্য রিজেন্ট এয়ারের ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা এয়ার টিকিট ফ্রি দেয়া হচ্ছে ছেলে মেয়েসহ পুরো পরিবারের জন্য। এছাড়াও থাকছে ক্যাশ ডিসকাউন্ট, পূর্ণাঙ্গ কিচেন কেবিনেটসহ নানা অফারের যেকো একটি। এছাড়া ফ্ল্যাট কেনা যাবে ২৪ মাসের ইএমআই সুবিধায়।

আগামী ২০২০ সালের ডিসেম্বরে হস্তান্তরের লক্ষ্য নির্ধারন করে অত্যন্ত দ্রুততার সাথেই এগিয়ে যাচ্ছে প্রকল্পটির নির্মান কাজ। প্রকল্পটির ডিজাইন করেছে দেশের স্বনামধন্য আর্কিটেকট ফার্ম ‘ডিকন ডিজাইন স্টুডিও’। ডাবল হাইটের দক্ষিনমুখী ১৪ তলার এই এপার্টমেন্ট ভবনে থাকবে ৪৮টি এপার্টমেন্ট। থাকবে ৩টি লিফট, এর মধ্যে একটি কার্গো লিফট।

কাজী এনক্লেভে যুক্ত করা হয়েছে বিশ্বমানের সব আবাসন সুবিধা। এর মধ্যে রয়েছে বিলিয়ার্ড জোন, জিমনেশিয়াম, কমিউনিটি হল, আমদানিকৃত সব ইকুইপমেন্ট এবং ফিটিংস। কাজী এনক্লেভ-এর সেলস কার্ণিভাল চলবে ১০ ডিসেম্বর পর্যন্ত।