অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাবার স্বপ্ন পূরণের জন্য আমি ভোট ভিক্ষা করছি- নওফেল

0
.

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম ৯ আসনে সংসদ সদস্য নৌকা প্রতীকের প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের এর সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী বলেছেন

আমার প্রয়াত বাবা বীর মুক্তিযোদ্ধা এবিএম মহিউদ্দিন চৌধুরী বাকলিয়ার সার্বিক উন্নয়নে স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন পূরণের আমি আপনাদের কাছ থেকে ভোট ভিক্ষা করছি।

তিনি আজ বুধবার সকালে নগরীর ১৯নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা নিয়ে গণসংযোগকালে এ কথা বলেন।

এসময় এলাকাবাসী ফুলেল শুভেচ্ছায় তাঁকে বরণ করে নেন। এলাকা বাসীর উদ্দেশ্যে ব্যারিষ্টার নওফেল বলেন নৌকা বাঙালী জাতিসত্তার অস্তিত্বের প্রতীক। এই নৌকা শেখ হাসিনা সাফল্য ও অর্জনের ভান্ডার। নৌকা তাই উজান-ভাটিতে নৌকার অগ্রযাত্রা আমাদের ভবিষ্যৎকে সমৃদ্ধ করবে।

তিনি আরো বলেন, আমার প্রয়াত পিতা বীর মুক্তিযোদ্ধা এবিএম মহিউদ্দিন চৌধুরী বাকলিয়ার সার্বিক উন্নয়নে স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন পূরণের আমি আপনাদের কাছ থেকে ভোট ভিক্ষা করছি। তিনি আরও বলেন, বাকলিয়ার নতুন প্রজন্মকে আলোকিত করার জন্য আমার পিতা একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার কথা ভেবে ছিলেন। আমি ওয়াদা করছি আপনারা আমাকে নির্বাচিত করলে সেই শিক্ষা প্রতিষ্ঠানটি গড়ে তুলব।

নওফেল উল্লেখ করেন, চট্টগ্রামে শেখ হাসিনা অনেক উন্নয়ন অবকাঠামো করেছেন। আমার বাবার ঐতিহাসিক ৪০ দফা ঘোষণা অনুযায়ী কর্ণফুলী নদীর তলদেশে টানেল নির্মাণ, মেরিন ড্রাইভ সংযোগ সড়ক, ফ্লাইওভার, বে-টার্মিনাল সহ উল্লেখযোগ্য বেশ কিছু প্রস্তাবনা বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্দ্যোগী হয়েছেন। এসব বাস্তবায়িত হলে চট্টগ্রাম অবশ্যই সত্যিকার অর্থে বাংলাদেশের দ্বিতীয় রাজধানী হিসেবে পরিস্ফুটিত হবে।

এসময় ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের সাথে ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, উপ-প্রচার সম্পাদক হাজী শহিদুল আলম, নির্বাহী সদস্য- আহমদ ইলিয়াছ, থানা আওয়ামী লীগের আহবায়ক হাজী সফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক- হাজী ছিদ্দিক আলম, ওয়ার্ড কাউন্সিলর হাজী নুরুল হক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আজিম নুরু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহিম উদ্দিন মহিম, পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আহবায়ক- হাজী ইউনুছ কোম্পানী, হাজী জাহাঙ্গীর আলম, বকশিরহাট ওয়ার্ড সাধারণ সম্পাদক ফয়জুল্লাহ চৌধুরী বাহাদুর সহ বাকলিয়ার স্থানীয় মুরব্বীগণ।

ব্যারিষ্টার নওফেল একই সাথে ৩৪নং পাথরঘাটা ওয়ার্ডে গণসংযোগ করেন। তিনি এসময় মনোহরখালী, টেকপাড়া ও কলাবাগিচায় এলাকাবাসীদের সাথে কুশল বিনিময় করেন। এবং বর্তমান সরকারের উন্নয়ন সম্বলিত প্রচারপত্র বিতরণ করেন এবং সকলের দোয়া ও আর্শীবাদ কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ রশিদ, আইন সম্পাদক এড. ইফতেকার সাইমুল চৌধুরী, মু্ক্তিযোদ্ধা সম্পাদক দেবাশীষ গুহ বুলবুল, কোতোয়ালী থানার সাধারণ সম্পাদক আবুল মনছুর, সদস্য বকতিয়ার উদ্দিন খান, থানা আওয়ামী লীগের মশিউর রহমান রোকন, টিংকু বড়ুয়া, ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক আফছার উদ্দিন চৌধুরী, যুগ্ম আহবায়ক ফজলে আজিজ বাবুল, আলহাজ্ব আশফাক আহম্মেদ, আনিছুর রহমান ইমন সহ স্থানীয় ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।প্রেস বিজ্ঞপ্তি