অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ডা: শাহাদাতের পক্ষে গণসংযোগে আমীর খসরু ও নোমান

0
.

চট্টগ্রাম-৯ নির্বাচনী এলাকায় চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি কারাবন্ধী ডা. শাহাদাত হোসেনের নির্বাচনী প্রচারণায় গণজোয়ার সৃষ্টি হয়েছে। ডা. শাহাদাত হোসেন একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ, সজ্জন ব্যক্তি, দীর্ঘ সময় ধরে এ এলাকার জনসাধারণের সুখে দুঃখে ছিলেন। বিনা কারণে মিথ্যা গায়েবি মামলা দিয়ে কারাগারে বন্ধী করে রেখেছে।

আজ ১৩ই ডিসেম্বর বিকাল ৪টায় কাজীর দেউরী কাঁচা বাজার চত্বরে চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের ধানের শীষের প্রার্থী ডা. শাহাদাত হোসেনের সর্মথনে প্রচারণার সময় পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী উপরোক্ত কথা বলেন।

.

আমির খসরু মাহমুদ চৌধুরী আরো বলেন, দেশের মানুষের গণতন্ত্র, স্বাধীনতা, সার্বভৌমত্ব বিনষ্ট করে আওয়ামী সরকার দেশে এক দলীয় স্বৈরচারী সরকারে পরিনত হয়েছে। তাই আজ হারানো গনতন্ত্র পুনঃরুদ্ধারে বিএনপি, জাতীয় ঐক্যফ্রন্ট ও ২৩ দলীয় জোট সিইসির অধীনে একটি গ্রহণযোগ্য নির্বাচনে এসেছে। কিন্তু নির্বাচন কমিশন যে লেভেল প্লেইন ফিল্ডের কথা বলেছিলো তার বিন্দু পরিমান বাস্তবায়ন এখনো হয় নি।

প্রধান বক্তার বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেন, ডা. শাহাদাত হোসেন সাহেব কারাবন্ধী থাকলেও উনার হাজার হাজার কর্মীবাহিনী মাঠে আছে। শত জুলুম নির্যাতন উপেক্ষা করে আগামী ৩০ই ডিসেম্বর ভোট সেন্টার পাহারা দিতে হবে। এখন থেকে বিএনপি, যুবদল, ছাত্রদল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। যেকোন কিছুর বিনিময়ে ধানের শীষের প্রার্থীকে জয়ী করতে হবে।  চট্টগ্রাম-৯ নির্বাচনী এলাকায় ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এদেশের আপামর জনগণ ধানের শীষের পক্ষে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার লক্ষ্যে ও কারাবন্ধী ডা. শাহাদাত হোসেনকে বিজয়ী করে কারামুক্ত করার শপথ নিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের প্রার্থী ডা. শাহাদাত হোসেনের নির্বাচন পরিচালনার প্রধান সমন্বয়ক এডভোকেট বদুরুল আনোয়ারের সভাপতিত্বে পথসভায় আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য সচিব এস. এম সাইফুল আলম, কে.এম ফেরদৌস, নগর বিএনপির যুগ্ন সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, আব্দুল মান্নান, আব্দুল ওয়াহাব কাশেমী, ডা. সারওয়ার, মনোয়ার বেগম মনি, ফাতেমা বাদশা, জেলি চৌধুরী, কে. এম আনিসুর রহমান, জিয়া উদ্দিন খালেদ, শহিদুল ইসলাম, আবুল খায়ের মেম্বার, রফিক সরদার, সফিকুল ইসলাম খোকন, আ.খ.ম জাহাঙ্গীর আলম, জসিম উদ্দিন চৌধুরী বিএনপি, যুবদল, মহিলা দল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিকদল ও অঙ্গসংগঠনের মহানগর, থানা, ওয়ার্ড নেতৃবৃন্দ।