অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নওফেলকে সাথে নিয়ে গণসংযোগ করলেন মেয়র নাছির ও বিএসসি

0
.

চট্টগ্রাম-৯ সংসদীয় আসানের আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে সাথে নিয়ে তাঁর পক্ষে গণসংযোগ করেছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন ও সাবেক মন্ত্রী নূরুল ইসলাম বিএসসি।

বৃহস্পতিবার সকালে নগরীর চকবাজার থানাধীন মিছকিন শাহ (রাহঃ) মাজার থেকে ১৬নং চকবাজার ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ শুরু করেন। এ সময় সমবেত এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, চট্টগ্রাম মহানগরীর ৩টি ও আরো ৩টি সংশ্লিষ্ট আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে তৃণমূল স্তরের সকল নেতাকর্মীদের প্রতিটি মুহুর্ত কাজে লাগাতে হবে। যারা নৌকায় ভোট দেবেন তাদেরকে ভোট কে্েন্দ্র এসে ভোট দান নিশ্চিত করে প্রত্যেকটি সেন্টারে নেতাকর্মীদের সার্বক্ষণিকভাবে অবস্থান করতে হবে। কোন অশুভ শক্তি যাতে নির্বাচন বানচাল করতে না পারে সেজন্য প্রতিটি ওয়ার্ডে আমাদেরকে সজাগ থাকতে হবে। সম্ভাব্য নাশকতা ও অরাজকতা সৃষ্টিকারীদের চিহ্নিত করে তাদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে সোর্পদ্দ করুন।

সাবেক সাংসদ ও প্রবাসী কল্যাণ ও বৈদিশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বি.এস.সি বলেন, ব্যরিস্টার মহিবুল হাসান চৌধুরী তারুণ্যের অহংকার। তাকে নিয়ে আমরা উজ্জ্বল ভবিষ্যতের স্বপ্ন দেখি। ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী বিজয়ী হলে কোতোয়ালী,বাকলিয়া, চকবাজার ও ডবলমুরিং সংসদীয় আসনে উন্নয়নের জোয়ার বয়ে যাবে।

মহাজোটের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন,

চট্টগ্রাম সহ বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ বছর শাসনামলে যে উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে তার ধারাবাহিকতা রক্ষায় নৌকা প্রতীকের বিজয় ছাড়া আর কোন বিকল্প নেই। তিনি আরো বলেন, বাংলাদেশের স্বাধীনতা বিরোধী, যুদ্ধাপরাধী, পেট্টোল বোমায় নিরীহ মানুষ হত্যাকারী ও তাদের দোসরদের ভোটের মাধ্যমে উপযুক্ত জবাব দিতে হবে।

এসময় বক্তব্য রাখেন নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী এখান থেকে গণসংযোগের উদ্দেশ্যে চন্দনপুরা, সিরাজউদদৌলা রোড, মরহুম আতাউর রহমান খান কায়সারের বাসভবন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী ইনামুল হক দানুর কবর জিয়ারত, চট্টগ্রাম মেডিকেল কলেজ হোস্টেল, কাপাসগোলা, কাতালগঞ্জ, অলি খাঁ মসজিদ, চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতাল সহ বিভিন্ন মহল্লা, আবাসিক এলাকা ও অলি গলিতে ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, উপ প্রচার সম্পাদক শহিদুল আলম, আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাহাব উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক, ১৬নং চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী আবদুর রহমান, সাধারণ সম্পাদক মোজাহেরুল ইসলাম চৌধুরীসহ চট্টগ্রাম ১৪ দলের শরিক দল ও আওয়ামী লীগের অঙ্গ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গণসংযোগে অংশগ্রহণ করেন। প্রেসবিজ্ঞপ্তি