অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নওফেল আমাদের স্বপ্ন ও সম্ভাবনার ভবিষ্যৎ কান্ডারী- আ জ ম নাছির

0
.

১৬ ডিসেম্বর রবিবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে বিজয় দিবসে পুষ্পমাল্য অর্পণ শেষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর সাথে শাহ আমানত সেতু সংলগ্ন বাংলাদেশের সর্ববৃহৎ মৎস্য অবতরণ কেন্দ্র ফিশারী ঘাটে গণসংযোগ অভিযানে অংশগ্রহণ করেন।

এ সময় আ.জ.ম নাছির উদ্দিন বলেন, চট্টলবীর প্রয়াত মহান নেতা আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর সুযোগ্য পুত্র ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তাঁর সুদৃঢ় রাজনৈতিক দূরদর্শিতায় নৌকা প্রতীক দিয়েছেন। চট্টগ্রামের এ গুরুত্বপূর্ণ আসনে নওফেল আমাদের স্বপ্ন ও সম্ভাবনার ভবিষ্যৎ কান্ডারী। তাঁর পিতার মতই তিনি আপনাদের সুখে দুখে পাশে থাকবেন। তাই এ অসান থেকে নওফেল বিজয়ী হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা বির্নিমানে অভীষ্ট লক্ষ অর্জিত হবে। ব্যারিস্টার

মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আমি আমার পিতার রাজনৈতিক সহকর্মীদের নিয়ে শেখ হাসিনার নৌকা প্রতীকের জন্য ভোট প্রার্থী। আমার পিতাকে যেভাবে ভালবাসা ও সম্মানে অভিষিক্ত করেছিলেন তাঁর প্রতিদান দিতে আমি নিবেদিত হয়েছি। আমি আপনাদের সকলের দোয়া প্রার্থী।

এর আগে গণসংযোগে উপস্থিত হলে সিটি মেয়র ও নৌকার প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও নেতৃবৃন্দকে বরণ করে নেন সোনালী যান্ত্রিক মৎস্য সমবায় সমিতির সভাপতি হাজী মো: আলী ও সাধারণ সম্পাদক আমিনুল হক বাবুল সরকার।

এ সময় মহানগর আওয়ামী লীগের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা আলহাজ্ব শফর আলী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, সদস্য হাজী বেলাল আহমেদ, আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ, সোনালী যান্ত্রিক মৎস্য সমবায় সমিতির সহ-সভাপতি মো: নূর হোসেন সহ সমিতির নেতৃবৃন্দ ও অন্যান্য ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।