যুক্তরাষ্ট্রে বিজয় দিবস পালন করেছে নিউইয়র্ক আওয়ামী লীগ

0
ব্রেকিং নিউজ
  • *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

.

যুক্তরাষ্ট্রে বিজয় দিবস পালন করেছে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ। দিনটি উপলক্ষে স্থানীয় সময় গতকাল রবিবার রাতে নিউইয়র্কের ব্রুকলিনের একটি মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনটির যুগ্ম সম্পাদক সুব্রত তালুকদারের সঞ্চালনায় এতে বক্তব্য দেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী। তিনি বলেন, “নৌকার বিপুল বিজয় না ঘটলে, বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতি-প্রগতির ধারা থমকে দাঁড়াবে। তাই দেশপ্রেমিক প্রতিটি প্রবাসীকে নিজ নিজ এলাকার নৌকা প্রতীকের প্রার্থীকে জয়ী করতে অর্থ, শ্রম ও মেধার বিনিয়োগ ঘটাতে হবে। এটি হচ্ছে সময়ের দাবি।”

সংগঠনটির সহ সভাপতি ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের মিয়া বলেন, “১৬ ডিসেম্বরের বিজয়কে নিতে হবে ৩০ ডিসেম্বরের বিজয়ের কাছে। সে লক্ষ্যে প্রতিটি প্রবাসীকে জাগ্রত রাখতে হবে। আমরা ৩০ ডিসেম্বর রাতে নির্বাচনী ফলাফল ঘোষণার সময় নিউ ইয়র্কে বিজয় উৎসব করবো।”

এসময় বক্তব্য রাখেন, সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরল আমিন বাবু যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের ভাইস প্রেসিডেন্ট আস্রাব উদ্দিন, অন্যতম যুগ্ম সম্পাদক আস্রাব আলী খান লিটন, প্রজন্ম একাত্তর যুক্তরাষ্ট্র শাখার সভাপতি শিবলী সাদিক শিবলু, ব্রুকলিন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল জলিল, চার্চ-ম্যাকডোনাল্ড ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুর রহমান সুমন, মানহাটান বরো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মোস্তফা কামাল পাশা মানিক, সহ সভাপতি আব্দুল মতিন পারভেজ, আবুল বাশার, সাংস্কৃতিক সম্পাদক সাহাবউদ্দিন চৌধুরী লিটন, এটিএম মাসুদ রানা ও তারিকুল ইসলাম মাসুম। এ সময় ‘ভোট ফর আওয়ামী লীগ টু বিল্ড গোল্ডেন বেঙ্গল’ নামক একটি পুস্তিকা বিতরণ করা হয়। এ পুস্তিকা প্রকাশ করেছে ‘নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগ।’

কোন মন্তব্য নেই