অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীর চকবাজার থেকে ব্যবসায়ী গুমের অভিযোগ!

0
নিখোঁজ লোকমান হোসেন।

চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানার গুলজার মার্কেটের ব্যবসায়ী লোকমান হোসেন (৩০) নিখোঁজ হয়েছেন। গত এক সপ্তাহ যাবত তাঁর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না বলে পরিবার থেকে থানা পুলিশ ও র‌্যাবের বরাবরে অভিযোগ করা হয়েছে।

পরিবারের আশঙ্কা লোকমান হোসেনকে গুম করা হয়েছে।

নিখোঁজ লোকমানের বাবা আবুল কাশেম জানান, লোকমান তিন বছর যাবত নগরীর চকবাজারস্থ গুলজার মার্কেটে ব্যবসা করে আসছে। সে তৃতীয় তলার আয়াত স্টোরের মালিক। গত ৯ ডিসেম্বর সন্ধ্যা ৬ টা নাগাদ নিজ দোকান হতে বের হওয়ার পর আর বাসা এবং দোকানে ফিরেনি। অনেক খোঁজাখুজির পর তাকে পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত মোবাইল নং ০১৯৯৭-২৬৫৮৬৭ বন্ধ পাওয়া যাচ্ছে। তার পরিবারে ১ ছেলে, ১ মেয়ে ও স্ত্রী রয়েছে।

ইতোমধ্যে পরিবারের পক্ষ থেকে চকবাজার থানায় গত ১০ ডিসেম্বও একটি জিডি করা হয়। (জিডি নং ৪২৭)।

এদিকে লোকমান হোসেনের বাবা আবুল কাশেম (৬০) ছেলের সন্ধানে বিভিন্ন স্থানে খুঁজে বেড়াচ্ছেন। তার পরিবার অত্যান্ত অসহয় অবস্থায় দিন অতিবাহিত করছে।

লোকমান হোসেনের গ্রামের বাড়ী, বি-বাড়িযা জেলার কসবা থানার চন্দনবাইশা গ্রামে। তারা দীর্ঘদিন থেকে চট্টগ্রামের ডিসি রোডস্থ কালাম কলোনীর সফিক হাজীর বিল্ডিং এর ৫ম তলার ১৩ নং রুমে ভাড়া বাসা নিয়ে থাকে। নিখোঁজ লোকমানের বাবা আবুল কাশেমের আশঙ্কা তার ছেলেকে কেউ গুম করে রেখেছে। তিনি তার সন্তানের সন্ধান চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।