অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে পুলিশের গুলিতে পা হারানো ব্যক্তিসহ ৬ যুবদল নেতা আটক

0
.

সীতাকুণ্ড এলাকার বিভিন্ন ইউনিয়ন থেকে পঙ্গুব্যক্তিসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। আজ (২৫ ডিসেম্বর) মঙ্গলবার ভোর থেকে উপজেলার বড়দারোগা হাট, ছলিমপুর, বাড়বকুণ্ড, মান্দারীটোলা এলাকা থেকে তাদের পুলিশ আটক করেছে বলে জানায় চট্টগ্রাম-৪ আসনের মিডিয়া সেল সদস্য মঞ্জুরুল ইসলাম।

তিনি জানান, ২০১৫ সালে পুলিশের গুলিতে পা হারায় সোহেল ও পারভেজ। বর্তমানে পঙ্গুত্ব জীবন যাপন করছিল তারা।  আজ ভোর ৪টার সময় বারৈয়ারঢালা বড়দারোগাহাট এলাকার নিজ বাড়ী থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

ছলিমপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বিএনপি নেতা বক্কর ও সালামত আলীকে গতকাল গভীর রাতে নিজ বাড়ী থেকে আটক করে পুলিশ। তাছাড়া ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি নুরুল আজমের বাড়ীতে তল্লাশির নামে আসবাবপত্র ভাংচুর করেছে এবং প্রত্যেক নেতাকর্মীর বাড়ী তল্লাশি চালিয়েছেন পুলিশ।

আজ সকাল ১০টায় বাড়বকুণ্ড ইউনিয়নের ৯টি ওয়ার্ডে গণসংযোগের আয়োজন করে ইউনিয়ন বিএনপি। সকাল ৮ টায় ২নং ওয়ার্ড মাহমুদাবাদ এলাকায় পোষ্টার,লিফলেট ওয়ার্ডে ওয়ার্ডে পৌছানোর সময় মোটরসাইকেল সহ ইউনিয়ন যুবদল সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের ইকবাল,যুবদল নেতা শাহাদাতকে আটক করে পুলিশ ও বিজিবি।

ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বদিউল আলম বদরুল বলেন, আমরা গত রাতে প্রস্তুতি সভা করেছি ৩নং ওয়ার্ড মান্দারীটোলা যুবদল নেতা নাছিরের ঘরে। সেখানে একটা যোগদানের অনুষ্ঠান ছিল প্রায় ৪০জন টেক্সী শ্রমিকলীগ থেকে বিএনপিতে যোগ দান করেন। অনুষ্ঠান শেষে আমরা সবাই চলে আসি নিজ নিজ জায়গায়। কিন্তু পুলিশ ও বিজিবি নাসিরের বাড়ী ঘেরাও করে কাউ না পেয়ে ঘরে থাকা মহিলাদের সাথে অশালীন ভাষায় গালাগালি করে ঘর থেকে ২টা মোবাইল ফোন নিয়ে যায়।

এদিকে এসব আটকের ব্যাপারে সীতাকুণ্ড থানায় যোগাযোগ করেও পুলিশের কোন বক্তব্য পাওয়া যায়নি।