অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নওফেলকে শিক্ষা উপমন্ত্রী করায় নগরীতে ছাত্রলীগের আনন্দ মিছিল

0
.

চট্টগ্রাম-৯ আসনের নব নির্বাচিত সাংসদ ও মহিউদ্দিন পুত্র ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নবগঠিত মন্ত্রীসভায় শিক্ষা উপমন্ত্রী হিসেবে মনোনীত করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তাৎক্ষণিক এক আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ।

আজ বিকেল সাড়ে ৪টার দিকে কোতোয়ালী থানা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে নগরীর সিনেমা প্যালেস চত্বর হতে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার, আমতল, নিউ মার্কেট হয়ে তিন পুলের মাথায় এসে শেষ হয়।

সাবেক ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর জহরলাল হাজারী, আন্দরকিল্লা ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সনজীব বিশ্বাস সাজু, রাজু বিশ্বাস, মো: জাহেদ, নিশাত চৌধুরী, এহসানুল হক খোকা, সামির সাকির, বিশু দে, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, সহ সভাপতি মনিরুল ইসলাম, জাবেদুল ইসলাম জিতু, আসাদুজ্জামান, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন পলাশ, ফজলুল রহমান খান রানা। মিছিল পরবর্তী সমাবেশে কাউন্সিলর জহরলাল হাজারী বলেন- একটি উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে, আগামী প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে জননেত্রী শেখ হাসিনার শিক্ষাবান্ধব সরকারের যে প্রয়াস তার অংশ হিসেবে চট্টলবীর প্রয়াত এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর সুযোগ্য সন্তান ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে শিক্ষা উপমন্ত্রী হিসেবে মনোনীত করায় চট্টলাবাসী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ।

সাবেক ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী বলেন, একটি সুশিক্ষিত জাতি গড়তে জননেত্রী শেখ হাসিনার যে প্রয়াস তারই অংশ হিসেবে মহিবুল হাসান চৌধুরী নওফেলকে শিক্ষা উপমন্ত্রী হিসেবে মনোনীত করেন। মেধাবী এ তরুণ নেতা তার উদ্ভাবনী মেধা ও মননের মাধ্যমে বাংলাদেশের শিক্ষাখাতকে আলোকিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন- জাহিদ হাসান সাইমুন, মো: মাঈনুদ্দিন সোহেল, সৈকত রাজ, সুজনা অন্তরা, শুভ দে, মো: রতন, মো: রাকিব, মো: আসিফ, মো: লিটন, মো: রাজিব, তানিম উদ্দিন প্রমুখ। এ সময় সাধারণ জনগণের মাঝে মিষ্টি বিতরণ করেন নেতৃবৃন্দ।