মহিউদ্দিন সোহেলের খুনিদের বিচারের দাবীতে নগরীতে মানববন্ধন পালিত

0
ব্রেকিং নিউজ
  •                                                                                                                                    

নগরীর পাহাড়তলী বাজারে গণপিটুনীর আড়ালে পরিকল্পিত ভাবে আওয়ামী লীগ ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, চট্টগ্রাম জেলা নেতা মো. মহিউদ্দিন সোহেলকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে দাবী করে খুনিদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন সংগঠন।

শুক্রবার, বিকেল ৩টায়, চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে সম্মিলিত মানববন্ধনে বক্তারা অবিলম্বে এই পরিকল্পিত হত্যাকান্ডের প্রকৃত তথ্য অনুসন্ধান এবং দোষীদের অনতিবিলম্বে গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, আমরা মুক্তিযোদ্ধার সন্তান, বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশন, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা, চট্টগ্রামসহ সংগঠনের উদ্যোগে আয়োজিত নির্মূল কমিটির কেন্দ্রীয় নেতা শওকত বাঙালির সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মোঃ ইসহাক,আইন বিষয়ক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী,সদস্য সাইফুদ্দীন খালেদ বাহার, যুবলীগ নেতা হেলাল উদ্দিন,স্বেচ্ছাসেবক লীগ নেতা আনোয়ারুল ইসলাম বাপ্পী,বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী মুহাম্মদ সাজ্জাত হোসেন,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ফয়সাল বাপ্পী, মাহবুবুর রহমান, শ্রমিকলীগ নেতা কামাল উদ্দিন,মহানগর ছাত্রলীগ নেতা আকতার হোসেন সৌরভ,জেলা নির্মূল কমিটি নেতা মাউসুফ উদ্দিন মাসুম,অসিত বরণ বিশ্বাস,কর্ণফুলী থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জীবন মনজু,লোহাগাড়া থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তাজউদ্দীন, পটিয়া কলেজ ছাত্রলীগ নেতা নয়ন শর্মা,সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান,বাঁশখালী থানা ছাত্রলীগ নেতা মোমিনুল হক মিঠু,সাতকানিয়া ছাত্রলীগ নেতা ইরফান বিন ইসহাক প্রমুখ।এছাড়া, নিহত মহিউদ্দিন সোহেলের অনুজ শাকেরুল ইসলাম শিশির ও শিশুপুত্র মাশরিক মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন,ষড়যন্ত্রকারীরা থেমে নেই। একটি পরিকল্পিত হত্যাকান্ডকে ভিন্নখাতে প্রবাহিত করার অপচেষ্টা এখনো অব্যাহত আছে। মুজিবাদর্শে বিশ্বাসী প্রজন্মকে অতন্দ্র প্রহরীর ভূমিকায় অবতীর্ণ হতে এবং চিহ্নিত খুনীদের গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

কোন মন্তব্য নেই