জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে নগর স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

0
.

মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৯ জানুয়ারী শনিবার বাদে জোহর নাসিমনভবনস্থ দলীয় কার্যালয়স্থ মসজিদে এ কর্মসূচি পালিত হয়।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আবু সুফিয়ান বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যে আদর্শ ও দর্শন দিয়ে গেছেন, আজ সে আদর্শকে সামনে রেখে দেশনেত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্র পুন:রুদ্ধার আন্দোলন করতে গিয়ে এখনো কারান্তরীণ। আজ বাংলাদেশে ১৬ কোটি মানুষ এই অপশাসন থেকে মুক্তি চায়। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশবাসীকে মুক্ত করা হবে।

এইচ এম রাশেদ খান বলেন, দেশে গণতন্ত্র বলে কিছু নেই। হারানো গণতন্ত্র ও ভোটধিকার ফিরিয়ে আনতে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তিসহ জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে স্বেচ্ছাসেবক দল বদ্ধপরিকর।

নগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু বলেন, ৩০ ডিসেম্বর পুলিশ বাহিনীর সহযোগিতায় ভোট ডাকাতীর মাধ্যমে তামাশার নির্বাচন করে দুর্নীতিমক্ত বাংলাদেশ গঠন করা দু:স্বপ্ন। রাষ্ট্রযন্ত্রের পক্ষপাত ও ক্ষমতা অপব্যবহারের কারণে জনগণ আজ ভোটাধিকার বঞ্চিত।

সভা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। সভায় মহানগর ও বিভিন্ন থানার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। -প্রেসবিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই