“৪মাস আগে আমাদের ডির্ভোস হয়ে গেছে” নায়িকা সিমলা (ভিডিও)

0
ব্রেকিং নিউজ
  • *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস


দুবাইগামী বাংলাদেশ বিমানের ময়ূরপঙ্খী বিমান ছিনতাই চেষ্টায় নিহত পলাশের সাথে বিয়ে নিয়ে অবশেষে মুখ খুলেছেন নায়িকা সিমলা।

গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে সিমলা বলেন, পলাশের সাথে আমার বিয়ে হয়েছিলো গত বছরের ১৮ মার্চ। তার সাথে আমার পরিচয় হয় ১২ সেপ্টেম্বর ২০১৭ তে। ‘নাইয়োর’ সিনেমার পরিচালক রাসেদ পলাশের জন্মদিনের অনুষ্ঠানে।

কথা প্রসঙ্গে সিমলা জানান আমি পলাশ মাহমুদকে মূলত একজন সিনেমা প্রযোজক হিসেবেই চিনি। সিমলা আরও বলেন, আমাদের ডিভোর্স হয়ে গেছে চার মাস আগে গত বছর নভেম্বর মাসের ৬ তারিখে।

‘সমস্যা ছিল বলেই তো ডিভোর্স দিয়েছি, তবে মানসিক সমস্যাটা একটি মূল কারণ’ যোগ করেন এই চিত্র নায়িকা।

.

তিনি আরও বলেন, পুরো ঘটনাটা আমি শুনেছি। চার মাস আগে আমি তাকে ডিভোর্স দিয়েছি। এখন আমার কি করা উচিত?

পলাশের এহেন কর্মকাণ্ডের ব্যাপারে সব কিছুই তিনি জানেন এমনটাই বলেন সিমলা। তিনি বলেন, এ্যাবনর্মাল হয়ে পলাশ যেই কাজটাই করুক না কেনো এটা দেশের জন্যে ক্ষতিকর।

‘দেশের স্বার্থের জন্য আমাকে যদি কোন প্রশ্নের মুখোমুখি হতে হয় তাহলে আমি তৈরি আছি, নো প্রবলেম, আমি ক্লিয়ার। এখানে আমার কোন কিছু ঢাকার নাই’ বলেন ম্যাডাম ফুলি খ্যাত এ চিত্রনায়িকা।

প্রসঙ্গত,গতকাল বিমান ছিনতাইয়ের সময়ে ভেতরে একজন অস্ত্রধারী আছে বলে প্রথম সাগর নামে সমালোচনায় আসেন এই পলাশ। তারপর এক পর্যায়ে বিমান উদ্ধার করতে গেলে সেনা কমান্ডোদের সাথে আগ্রাসী ভুমিকায় অবতীর্ণ হন তিনি। এরপর গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করার কিছুক্ষণ পরে মারা যান পলাশ। এই ঘটনার পর তার মরদেহ পরিবার গ্রহণ করবে না বলেও জানায় তার বাবা।

কোন মন্তব্য নেই